ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে অজয় দেবগনের ঐতিহাসিক সিনেমা ‘ভুজ’

ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে

সম্প্রতি অজয় দেবগন শেষ করেছেন ঐতিহাসিক গল্পের ‘ভুজঃ দ্যা প্রাইড ইফ ইন্ডিয়া’ সিনেমার দৃশ্যধারনের কাজ। মুম্বাইয়ের কাজ শেষ হওয়ার পর বর্তমানে সিনেমাটির পোষ্ট প্রোডাকশনের কাজ। সিনেমাটির পুরো দায়িত্ব নিয়ে ইতিমধ্যে কাজ শেষ করেছেন এই তারকা। কিছু অংশ নতুন করে দৃশ্যধারনের পর সিনেমাটির কাজ শেষ করেছেন অজয় দেবগন। জানা গেছে পরিস্থিতি বিবেচনায় ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে অজয় দেবগনের ঐতিহাসিক গল্পের এই সিনেমাটি।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘ভুজঃ দ্যা প্রাইড ইফ ইন্ডিয়া’ সিনেমাটি ওটিটি প্লাটফর্ম ডিজনি+হটস্টার-এ মুক্তি পেতে যাচ্ছে। উক্ত প্রতিবেদন থেকে জানা গেছে ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আগামী ১৩ই আগস্ট মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। ঐতিহাসিক যুদ্ধ নিয়ে নির্মিত সিনেমাটিতে একশন দৃশ্যের প্রাধান্য থাকছে বলেও জানিয়েছে সূত্রটি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, সোনাক্সি সিনহা এবং নোরা ফাতেহি সহ আরো অনেকে।

আর ১৩ই আগস্ট সিনেমাটির মুক্তি ঘোষনা নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন এই অভিনেতা নিজেই। সবকিছু ঠিক থাকলে আগামী ১২ই জুলাই প্রকাশ করা হবে সিনেমাটির ট্রেলার। ১৯৭০-৭১ সালে ঘটে যাওয়ার একটি যুদ্ধের ঘটনা নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। দেশপ্রেম, প্রেম এবং আবেগের পাশাপাশি সিনেমাটিতে থাকছে দুর্দান্ত কিছু একশন দৃশ্য। এই দৃশ্যগুলোতে বিশাল মাত্রার ভিএফএক্স-এর ব্যবহার থাকবে বলেও জানা গেছে।

- Advertisement -

টি-সিরিজ এবং অজয় দেবগন ফিল্মসের পরিবেশনায় সিনেমাটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কুমার মাঙ্গাত পাঠাক, গিন্নি খানুজা, ভাজির সিং এবং বান্নি সাংঘাভি। সিলেক্ট মিডিয়া হোল্ডিংসের ব্যানারে নির্মিত সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন অভিষেক ডুধাইয়া, রামান কুমার, রিতেশ শাহ এবং পূজা ভাভরিয়া। আর সিনেমাটি পরিচালনা করেছেন অভিষেক ডুধাইয়া।

ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে

এদিকে বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। অজয় দেবগন অভিনীত আরো একটি সিনেমাতে এই তারকাকে ভারতের নৌবাহিনীর একজন কর্মকর্তা হিসেবে দেখা যাবে। ‘মেডে’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন তিনি নিজেই। সিনেমাটিতে অজয়ের পাশাপাশি আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন এবং রাকুল প্রীত সিং।

আরো পড়ুনঃ
‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক: থাকছেন অজয় দেবগন এবং টাবু
শুরু হলো অজয় দেবগন এবং সিদ্ধার্ত অভিনীত ‘থ্যাংকস গড’ সিনেমার শুটিং
আবারো রিমেক সিনেমায় অজয় দেবগনঃ প্রযোজনায় থাকছেন দিল রাজু

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ