পরিচালনায় ফিরছেন করন জোহর: আগামীকাল আসছে আনুষ্ঠানিক ঘোষনা

পরিচালনায় ফিরছেন করন জোহর

দীর্ঘ ৫ বছর পর পরিচালনায় ফিরছেন করন জোহর আর খবরটি জানিয়েছেন তিনি নিজেই। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে ভক্তদের খবরটি জানিয়েছেন এই নির্মাতা। সাম্প্রতিক সময়ে ধর্ম প্রডাকশন্স এবং ধর্ম ২.০ ব্যানারে বেশ কিছু সিনেমা প্রযোজনার ঘোষনার পর পরিচালনার ঘোষনা দিলেন এই নির্মাতা। আগামীকাল (৬ই জুলাই) নতুন এই সিনেমার বিস্তারিত দিয়ে আনুষ্ঠানিক ঘোষনা দিবেন করন জোহর।

- Advertisement -

নতুন সিনেমার খবরটি জানিয়ে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, ‘নতুন একটি যাত্রার শুরু করতে যাচ্চি। এবার সেটা আমার প্রিয় জায়গাতে। ক্যামেরার পিছনে থেকে সুন্দর একটি প্রেমের গল্প তৈরির যাত্রা শুরু করছি আমি। খুব বিশেষ একটি গল্প, ভালোবাসা এবং পরিবার নিয়ে তৈরি করছি এটি।‘ প্রকাশিত ভিডিও থেকে জানা গেছে আগামীকাল মঙ্গলবার সকাল ১১ টায় নিজের পরিচালিত নতুন এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা দিবেন করন জোহর।

এদিকে কিছুদিন আগেই জানা গিয়েছিলো করোনার কারনে ‘তাকত’ সিনেমাটির নির্মান কাজ সাময়িকভাবে স্থগিত করেছেন নির্মাতা করন জোহর। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী নতুন এই সিনেমাটি একটি নিটল প্রেমের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে। জানা গেছে রোমান্টিক কমেডি ভিত্তিক সিনেমাটিতে অভিনয় করছেন রনবীর সিং এবং আলিয়া ভাট। এছাড়া অন্য একটি প্রতিবেদন থেকে জানা গেছে সিনেমাটির নাম হতে যাচ্ছে ‘প্রেম কাহিনী’।

- Advertisement -

প্রসঙ্গত, করন জোহর পরিচালিত সর্বশেষ সিনেমা হচ্ছে ‘এ দিল হ্যাঁ মুশকিল’। সিনেমাটিতে অভিনয় করেছেন রনবির কাপুর, আনুশকা শর্মা এবং ঐশ্বরিয়া রাই। ২০১৬ সালের দিওয়ালীতে মুক্তি পেয়েছিলো সিনেমাটি। ‘কুচ কুচ হোতা হ্যাঁ’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে যাত্রা শুরু করা করন জোহর একে একে নির্মান করেছেন ‘কাভি খুশি কাভি গম’, ‘কাভি আলবিদা না কেহনা’, ‘মাই নেম ইজ খান’ এবং ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ এর মত সুপারহিট সিনেমা।

আরো পড়ুনঃ
করন জোহরের নতুন সিনেমা ‘প্রেম কাহিনী’: অভিনয়ে রনবীর এবং আলিয়া
করন জোহরের সাথে বিরোধ: ‘দস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক
বিরতীর পর দৃশ্যধারনে ফিরছে শশাঙ্ক খাইতান পরিচালিত সিনেমা ‘মি লেলে’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ