দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যের ইতি টানলেন আমির খান এবং কিরন রাও!

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যের

১৫ বছর আগে নিজের প্রথম স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদের মাধ্যমে কিরন রাওয়ের সাথে দ্বিতীয়বারের মত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউড তারকা আমির খান। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যের অবসান ঘটিয়ে কিরন রাওয়ের সাথেও বিবাহ বিচ্ছেদের ঘোষনা দিলেন এই অভিনেতা। আজ (৩রা জুলাই) একটি যৌথ বিবৃতিতে বিবাহ বিচ্ছেদের এই ঘোষনা দিলেন আমির খান এবং কিরন রাও। এই দম্পতির ৯ বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে।

- Advertisement -

প্রকাশিত এই যৌথ বিবৃতিতে আমির খান এবং এবং কিরন রাও লিখেন, ‘একসাথে থাকার এই ১৫ বছর আমাদের হাসি, আনন্দ এবং সুন্দর অভিজ্ঞতার মাধ্যমে কাটিয়েছি। একসাথে থাকার এই সময়ে আমাদের একে অন্যের প্রতি বিশ্বাস, শ্রদ্ধা এবং ভালোবাসা বেড়েছে। এখন আমরা আমাদের নতুন জীবন শুরু করতে যাচ্ছি – তবে স্বামী এবং স্ত্রী হিসেবে না। বিবাহ বিচ্ছেদের এই পরিকল্পনা আমারা বেশ কিছুদিন আগেই করছি এবং আমাদের মনে হচ্ছে বিষয়টি আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন করার সময় হয়েছে।‘

এছাড়া নিজেদের একমাত্র সন্তান আজাদকে যৌথভাবে দেখা শোনার কথা উল্লেখ করেছেন এই বিবৃতিতে। এ প্রসঙ্গে বিবৃতিতে তারা লিখেন, ‘আমাদের ছেলে আজাদের প্রতি আমরা একনিষ্ট হিসেবে থাকবো। আমরা তাকে একসাথে বড় করবো। এছাড়া সিনেমায় আমাদের একসাথে কাজের বিষয়টি নিশ্চিত করতে চাই। পানি ফাউন্ডেশন এবং অন্যান্য প্রকল্প আমরা যৌথাভাবে পরিচালনা করবে। এই সময়ে আমাদের সমর্থনের জন্য পরিবার এবং বন্ধুবান্ধব সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। এই বিবাহ বিচ্ছেদ শেষ না নতুন ভ্রমণের শুরু হিসেবে দেখবেন।‘

- Advertisement -

দীর্ঘ ১৫ বছরের দাম্পত্যের

প্রসঙ্গত, আমির খান এবং কিরন রাও ২০০৫ সালের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। আর এই দম্পতির প্রথম সন্তানের জন্ম হয়েছিলো ২০১১ সালে। অন্যদিকে আমির খানের প্রথম বিয়ের ইরা এবং জুনায়েদ নামে এক মেয়ে এবং এক ছেলে রয়েছে। আমির খানের প্রথম স্ত্রীর নাম রিনা দত্ত। ২০০১ সালে আমির খান অভিনীত ‘লগন’ সিনেমার সাথে কিরন রাওয়ের সাথে এই অভিনেতার প্রণয় হয়। সিনেমাটিতে কিরন রাও সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

উল্লেখ্য যে, আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ নামে একটি সিনেমা নির্মানাধীন রয়েছে। হলিউডের আলোচিত সিনেমা ‘ফরেস্ট গাম্প’ এর অফিশিয়াল হিন্দি সংস্করণ হতে যাচ্ছে সিনেমাটি। ‘ফরেস্ট গাম্প’ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন টম হ্যাংস। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ক্রিসমাসে মুক্তি পাবে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি।

আরো পড়ুনঃ
বলিউডের তিন খানের দুই দশকঃ অভিনেতা ও সুপারস্টার আমির খান
আমির খানের এক দশক: নিজেকে ছাড়িয়ে যাওয়ার লড়াইয়ে মি. পারফেকশনিষ্ট
নিজেকে আমির খানের ভক্ত দাবি করেন? হয়ে যাক একটা টেস্ট!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ