শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় ৪ জন আন্তর্জাতিক একশন ডিরেক্টর!

শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায়

বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমা নিয়ে সবার আগ্রহ ইতিমধ্যে আকাশচুম্বী। করোনার কারনে বিরতি শেষে সম্প্রতি মুম্বাইয়ে আবারো শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। নতুন শিডিউলে শাহরুখ খান এবং দীপিকার পাশাপাশি দৃশ্যধারনে অংশ নিয়েছেন জন আব্রাহাম। এদিকে সিনেমাটির প্রতি সবার প্রত্যাশা দেখে আন্তর্জাতিকভাবে নন্দিত একশন আর্টিস্ট নিয়োগের সিদ্ধান্ত নিয়েছেন আদিত্য চোপড়া। এছাড়া জানা গেছে  শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় ৪ জন আন্তর্জাতিক একশন ডিরেক্টর কাজ করতে যাচ্ছেন।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে চার জনের মধ্যে একজনকে ইতিমধ্যে নিশ্চিত করেছেন আদিত্য চোপড়া। জানা গেছে ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন দক্ষিন আফ্রিকার জনপ্রিয় ফাইটিং স্টান্ট শিল্পী ক্রেগ ম্যাক্রে। স্টান্ট এবং মার্শাল আর্টে পারদর্শী এই শিল্পী ‘ম্যাড ম্যাক্সঃ ফিউরি রোড’, ‘এভেঞ্জারস আল্ট্রন’ এবং ‘ব্লাডশট’ এর মত সিনেমায় কাজ করেছেন। এছাড়া ক্রেগ ম্যাক্রে যশরাজ ফিল্মসের ‘ওয়ার’ সিনেমার একশন দৃশ্য ডিজাইন করেছিলেন। ক্রেগ ম্যাক্রে ইতিমধ্যে মুম্বাইয়ে পৌঁছেছেন এবং সিনেমার কাজে অংশ নিয়েছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

ক্রেগ ম্যাক্রে কাটজা হপিন্সের সাথে টাইটান স্টান্টস নামে একটি স্টান্ট কোম্পানি পরিচালনা করে থাকেন। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ক্রেগ ম্যাক্রে তার টিমসহ মুম্বাইয়ে এসেছেন গত ৮ই জুন এবং জুহু’তে একটি হোটেলে কোয়ারেন্টাইনে ছিলেন। এরপর সম্প্রতি শুরু হওয়া ‘পাঠান’ সিনেমার নতুন শিডিউলে অংশ নিয়েছেন ক্রেগ ম্যাক্রে। সিনেমাটির বেশ কয়েকটি একশন দৃশ্যের দৃশ্যধারন হবে চলতি মাসে। দর্শকদের প্রত্যাশা পূরণে সিনেমাতে দুর্দান্ত কিছু একশন দৃশ্য উপস্থাপনের পরিকল্পনা করছেন নির্মাতারা।

- Advertisement -

এছাড়া জানা গেছে সিনেমাটির বেশ কয়েকটি দৃশ্য রাশিয়াসহ ইউরোপের বিভিন্ন দেশে ধারন করা হবে। জুলাই থেকে আগস্টের মধ্যে দেশের বাইরের নির্ধারিত দৃশ্যধারন শেষ হওয়ার কথা রয়েছে। তবে সবকিছুই নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর। যদি মহামারীর কারনে বিদেশ ভ্রমণ সম্ভব না হয় তাহলে একশন ডিরেক্টরদের ভারতে নিয়ে এসে কাজ করানোর সম্ভাবনা রয়েছে।

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্ত আনন্দ। সিনেমাটিতে শাহরুখ খানকে একজন রো এজেন্টের চরিত্রে দেখা যাবে। আর এতে তার সাথে আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন, জন আব্রাহাম এবং ডিম্পল কাপাডিয়া। এছাড়া সিনেমাটিতে একটি বিশেষ দৃশ্যে থাকছেন সালমান খান। এই সিনেমায় সালমান খানকে ‘টাইগার’ হিসেবে দেখা যাবে, যে শাহরুখ খানকে শত্রুদের হাত থেকে বাঁচাতে এগিয়ে আসে।

- Advertisement -

আরো পড়ুনঃ
শাহরুখকে নিয়ে রাজকুমার হিরানির সিনেমাঃ সেপ্টেম্বরে শুরু হচ্ছে দৃশ্যধারন
ঈদে আসছে ‘পাঠান’: ২০২২ সালে দুইটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন কিং খান!
শাহরুখ খানের বিপরীতে সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত হচ্ছেন নয়নতারা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ