শাহরুখ খানের বিপরীতে অভিনয় প্রসঙ্গে যা বললেন তাপসী পান্নু!

শাহরুখ খানের বিপরীতে

নির্মানাধীন ‘পাঠান’ সিনেমার পর শাহরুখ খানের নতুন সিনেমা নিয়ে চলছে জল্পনা কল্পনা। এই মুহুর্তে বলিউড বাদশার পরবর্তি যে দুটি সিনেমার কথা জোরালো ভাবে শোনা যাচ্ছে তার একটি হলো এটলি কুমার পরিচালিত নতুন সিনেমা আর অন্যটি রাজকুমার হিরানি পরিচালিত সিনেমা। যদিও কোনটারই আনুষ্ঠানিক ঘোষনা এখনো পাওয়া যায়নি তবে অনেকেই মনে করছেন ‘পাঠান’ এরপর শাহরুখ খান রাজকুমার হিরানির সিনেমার কাজ শুরু করবেন। আর প্রকাশিত কিছু প্রতিবেদনে আরো জানা গেছে সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন তাপসী পান্নু।

- Advertisement -

শুধু তাই নয়, সিনেমাটিতে ইতিমধ্যে তাপসী পান্নুকে চুক্তিবদ্ধ করা হয়েছে বলে জানিয়েছে একটি সূত্র। অন্য একটি প্রতিবেদন থেকে জানা গেছে আগামী সেপ্টেম্বর থেকে জানুয়ারি পর্যন্ত হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। তবে সম্প্রতি শাহরুখ খানের বিপরীতে তার অভিনয়ের গুঞ্জন নিয়ে মুখ খোললেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এরকম কিছু হলে আমি আমার বাসার ছাদে দিয়ে চিৎকার করে সবাইকে খবরটি আমি নিজেই জানাবো। এটা লুকিয়ে রাখার মত কোন খবর না।‘

তাপসী পান্নুর বক্তব্যে এটা স্পষ্ট যে, সিনেমাটিতে তার অভিনয় নিয়ে কোন কিছু এখনো চূড়ান্ত হয়নি। হয়তো তাকে এখনো প্রস্তাব দেয়া হয়নি অথবা তার অভিনয় নিয়ে আলোচনা এখনো চলছে। এদিকে বলিউড সংশ্লিষ্টরা মনে করছেন শাহরুখ খানের বিপরীতে তাপসী পান্নুর অভিনয় অবশ্যই নতুন মাত্রা যোগ করবে। এর আগে শাহরুখ খান প্রযোজিত সিনেমায় অভিনয় করলেও একসাথে পর্দায় দেখা যায়নি এই দুই তারকাকে।

- Advertisement -

প্রসঙ্গত, বর্তমানে বলিউডের ব্যস্ততম তারকাদের একজন তাপসী পান্নু। এই মুহূর্তে তাপসী পান্নুর হাতে রয়েছে অনেকগুলো সিনেমা। মহামারীর কারনে সিনেমাগুলোর আটকে আছে। সিনেমাগুলোর মধ্যে ‘সাবাশ মিঠু’, ‘রেশমি রকেট’, ‘হাসিন দিলরুবা’, ‘লুপ লুটেরা’, ‘দো বারা’ এবং একটি দক্ষিনী সিনেমা উল্লেখযোগ্য। এরসাথে এবার যুক্ত হল নতুন এই সিনেমাটি। সামনের দিনগুলো তাপসী পান্নুর জন্য সিনেমা মুক্তির মিছিল হিসেবে আবির্ভূত হতে যাচ্ছে।

আরো পড়ুনঃ
বদলে গেলো পরিচালক: সৃজিত মুখার্জির পরিচালনায় তাপসী পান্নুর ‘সাবাশ মিতু’
আবারো থ্রীলার সিনেমায় অভিনয় করছেন তাপসী পান্নু!
রাজকুমার হিরানির সিনেমায় শাহরুখ খানের নায়িকা হচ্ছেন তাপসী পান্নু!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ