এটলি কুমারের সিনেমার কাজ শুরু করেছেন বলিউড বাদশা শাহরুখ খান!

এটলি কুমারের সিনেমার কাজ

দীর্ঘ বিরতির পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। লকডাউনের কারনে বেশ কয়েকবার পিছিয়ে সম্প্রতি শুরু হয়েছে সিনেমাটির নতুন শিডিউলের কাজ। এদিকে ‘পাঠান’ মুক্তি আগেই শুরু হয়েছে শাহরুখ খানের নতুন সিনেমা নিয়ে আলোচনা। এরমধ্যে এটলি কুমার এবং রাজকুমার হিরানি পরিচালিত সিনেমা দুটি উল্লেখযোগ্য। কোন আনুষ্ঠানিক ঘোষনা না পাওয়া গেলেও সিনেমাটি নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন। ধারনা করা হচ্ছে ইতিমধ্যে এটলি কুমারের সিনেমার কাজ শুরু করেছেন বলিউড বাদশা শাহরুখ খান!

- Advertisement -

আর এই গুঞ্জনের উৎস একটি ছবি দিয়ে শুরু হয়েছে। শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি সম্প্রতি তার ইন্সটাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন। শেয়ার করা সেই ছবিতে তিনি নির্মাতা এটলি কুমারকে ধন্যবাদও দিয়েছেন। মুখে মাস্ক পরিহিত ছবিটি শেয়ার করে পূজা লিখেন, ‘সেটে আমার জন্য অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করার জন্য এটলিকে ধন্যবাদ। এই মাস্কে আমাকে পুরোপুরি অন্যরকম লাগছে।‘ ম্যানেজারের এরকম ছবি শেয়ারের পর থেকেই অনেকে ধারনা করছেন এটলি কুমারের সিনেমার কাজ শুরু করেছেন এই অভিনেতা!

এটলি কুমারের সিনেমার কাজ

- Advertisement -

প্রসঙ্গত, পূজা দাদলানিকে সবসময় শাহরুখ খানের সাথে দেখে যায়। সিনেমাটির সেট থেকে শুরু করে বিভিন্ন পার্টি – সব জায়গায় পূজা থাকেন এই সুপারস্টারের সাথে। তবে পূজা সিনেমাটির সেট থেকে না কোন স্ক্রিন টেস্টের সেটা পরিষ্কার বোঝা যায়নি। তবে পূজার প্রকাশিত ছবি থেকে এটা নিশ্চিত এটলি কুমার এবং শাহরুখ খানের সিনেমার গুঞ্জন সম্ভবত খুব শীগ্রই সত্যি হতে যাচ্ছে।

জানা গেছে এটলি কুমারের সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। সিনেমাটিতে তার বিপরীতে বলিউডের একজনের পাশাপাশি দক্ষিনের একজন অভিনেত্রীকেও দেখা যাবে। এছাড়া আরো জানা গেছে সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের জন্য দক্ষিনের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারাকে প্রস্তাব দিয়েছেন নির্মাতা এটলি কুমার। তবে সর্বশেষ খবর অনুযায়ী সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে চূড়ান্ত সম্মতি এখনো পাওয়া যায়নি এই অভিনেত্রীর পক্ষ্য থেকে।

- Advertisement -

আরো পড়ুনঃ
শাহরুখকে নিয়ে রাজকুমার হিরানির সিনেমাঃ সেপ্টেম্বরে শুরু হচ্ছে দৃশ্যধারন
ঈদে আসছে ‘পাঠান’: ২০২২ সালে দুইটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন কিং খান!
শাহরুখ খানের বিপরীতে সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত হচ্ছেন নয়নতারা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ