আবারো রিমেক সিনেমায় অক্ষয় কুমারঃ সাথে আছেন রাকুল প্রীত সিং

আবারো রিমেক সিনেমায় অক্ষয়

সম্প্রতি জানা গিয়েছিলো ‘বেল বটম’ সিনেমার পর আবারো রঞ্জিত তিওয়ারি পরিচালিত সিনেমায় অভিনয় করছেন অক্ষয় কুমার। আগামী আগস্টে যুক্তরাজ্য থেকে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এদিকে বলিউড ভিত্তিক কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী তামিলের জনপ্রিয় থ্রিলার সিনেমা ‘রাতসাসান’ এর অফিশিয়াল রিমেক হতে যাচ্ছে সিনেমাটি। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘লক্ষ্মী’ আর নির্মানাধীন ‘বচ্চন পাণ্ডে’ এর পর আবারো রিমেক সিনেমায় অক্ষয় কুমার অভিনয় করছেন।

- Advertisement -

এদিকে অন্য একটি খবরে জানা গেছে এই সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন রাকুল প্রীত সিং। এর আগে সিনেমাটিতে নায়িকা চরিত্রে শ্রদ্ধা কাপুর ও কিয়ারা আদভানির অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিলো। তবে সিনেমাটি সম্পর্কে আনুষ্ঠানিক কোন ঘোষানা এখনো পাওয়া যায়নি। অন্যদিকে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির নাম হতে যাচ্ছে ‘মিশন সিন্ডেরেলা’।

‘মিশন সিন্ডেরেলা’ সিনেমাটি প্রযোজনা করছেন জ্যাকি এবং বসু ভাগনানি। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, অক্ষয়কে তিনটি সিনেমার চিত্রনাট্য শুনিয়েছেন প্রযোজক জ্যাকি ভাগনানি। এর মধ্যে দু’টি এই অভিনেতার খুবই পছন্দ হয়েছে। এরমধ্যে একটি মুসাদ্দার আজিজ পরিচালিত কমেডি সিনেমা, সেটাতে এখন অভিনয় করছেন রাজকুমার রাও। অন্যটি ছিলো তামিল থ্রিলার ‘রাতসাসান’র হিন্দি সংস্করণ।

- Advertisement -

দৃশ্যধারন শুরুর জন্য ইতিমধ্যে সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ শুরু করেছেন নির্মাতারা। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত পর্দায় একসাথে দেখা যাবে অক্ষয় কুমার এবং রাকুল প্রীতকে। প্রসঙ্গত, অক্ষয় কুমার এই প্রযোজকদের আরো একটি সিনেমায় অভিনয় করছেন। ‘মিশন লায়ন’ নামের সিনেমাটি এই মুহুর্তে চিত্রনাট্য নির্মানের পর্যায়ে রয়েছে বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
আগস্টে যুক্তরাজ্য থেকে শুরু হচ্ছে অক্ষয় কুমারের নতুন সিনেমার দৃশ্যধারন
শুরু হলো অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকার অভিনীত ‘রক্ষা বন্ধন’
অক্ষয় কুমার: করোনা বিধ্বস্ত বলিউডের সবচেয়ে বড় বাজির ঘোড়া!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ