আগস্টে যুক্তরাজ্য থেকে শুরু হচ্ছে অক্ষয় কুমারের নতুন সিনেমার দৃশ্যধারন

অক্ষয় কুমারের নতুন সিনেমার

করোনাকে পিছনে ফেলে শীগ্রই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত নতুন সিনেমা ‘বেল বটম’। এছাড়া মুক্তির অপেক্ষায় এবং নির্মিনাধীন রয়েছে এই অভিনেতার আরো ৭টি সিনেমা। এদিকে জানা গেছে নতুন আরো একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের খিলাড়ি কুমার। বলিউড হাঙ্গামার প্রতিবেদন থেকে জানা গেছে রাঞ্জিত তিওয়ারির নতুন সিনেমায় কাজ করতে এই তারকা। আর সবকিছু ঠিক থাকলে আগামী আগস্টে যুক্তরাজ্য থেকে শুরু হচ্ছে অক্ষয় কুমারের নতুন সিনেমার দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

অভিনেতা অক্ষয় কুমার এবং নির্মাতা রঞ্জিত তিওয়ারি এর আগে ‘বেল বটম’ সিনেমায় একসাথে কাজ করেছেন। একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে অক্ষয় কুমার এবং রঞ্জিত তিওয়ারি চলতি বছরের জুলাই থেকে শুরু করতে চেয়েছিলেন এই নতুন সিনেমার কাজ। কিন্তু মহামারীর কারনে জুলাই থেকে পিছিয়ে আগস্টে ঠিক করেছেন নির্মাতারা। এছাড়া আগস্ট থেকে যুক্তরাজ্যে অক্ষয় কুমারের নতুন সিনেমার দৃশ্যধারনের কাজ শুরু হবে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

রঞ্জিত তিওয়ারি পরিচালিত নতুন এই সিনেমার কাজ শেষ করে অক্ষয় কুমার ‘ও মাই গড ২’ সিনেমার কাজ শুরু করবেন। জানা গেছে ‘বেল বটম’ সিনেমার মত নতুন এই সিনেমাটিও একশন সিনেমা হতে যাচ্ছে। সবকিছু ঠিক থাকলে ‘ও মাই গড ২’ সিনেমার পর সুভাষ কাপুর পরিচালিত পরবর্তি সিনেমা শুরু করবেন এই অভিনেতা। প্রসঙ্গত, অক্ষয় কুমার এই মুহুর্তে আনন্দ এল রাই পরিচালিত ‘রক্ষা বন্ধন’ সিনেমার কাজে ব্যাস্ত সময় পার করছেন।

- Advertisement -

উল্লেখ্য যে, বর্তমানে মুক্তি প্রতীক্ষিত এবং নির্মানাধীন মিলে মোট ৮টি সিনেমা রয়েছে অক্ষয় কুমারের হাতে। সিনেমাগুলো হচ্ছে ‘বেল বটম’, ‘সুরিয়াবংশী’, ‘আতরঙ্গি রে’, ‘পৃথ্বীরাজ’, ‘বচ্চন পাণ্ডে’, ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’ এবং ‘ও মাই গড ২’। এছাড়া আরো কয়েকটি সিনেমা আনুষ্ঠানিক ঘোষনার অপেক্ষায় রয়েছে। অন্যদিকে খুব শীগ্রই এই তারকা শুরু করছেন আমাজন প্রাইম ভিডিও’র নতুন সিরিজ ‘দ্যা এন্ড’।

আরো পড়ুনঃ
অক্ষয় কুমার: করোনা বিধ্বস্ত বলিউডের সবচেয়ে বড় বাজির ঘোড়া!
শুরু হলো অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকার অভিনীত ‘রক্ষা বন্ধন’
প্রেক্ষাগৃহে আসছে ‘বেল বটম’: জানা গেলো মুক্তির নতুন তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ