শাহরুখকে নিয়ে রাজকুমার হিরানির সিনেমাঃ সেপ্টেম্বরে শুরু হচ্ছে দৃশ্যধারন

শাহরুখকে নিয়ে রাজকুমার হিরানির

দীর্ঘ বিরতির পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। সিদ্বার্ত আনন্দ পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। লকডাউনের কারনে বেশ কয়েকবার পিছিয়ে সম্প্রতি শুরু হয়েছে সিনেমাটির নতুন শিডিউলের কাজ। এদিকে ‘পাঠান’ মুক্তি আগেই শুরু হয়েছে শাহরুখ খানের নতুন সিনেমা নিয়ে আলোচনা। এরমধ্যে এটলি কুমার এবং রাজকুমার হিরানি পরিচালিত সিনেমা দুটি উল্লেখযোগ্য। সম্প্রতি জানা গেছে শাহরুখকে নিয়ে রাজকুমার হিরানির সিনেমাটির দৃশ্যধারন শুরু হচ্ছে আগামী সেপ্টেম্বরে।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন তাপসী পান্নু। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে আগামী সেপ্টেম্বর থেকে শুরু হয়ে আগামী বছরের জানুয়ারি পর্যন্ত চলবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। ইতিমধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য তাপসী পান্নুকে নিশ্চিত করেছেন নির্মাতা রাজকুমার হিরানি। ইমিগ্রেশনের উপর ভিত্তি করে সিনেমাটি কাহিনী এবং চিত্রনাট্য যৌথভাবে রচনা করেছেন রাজকুমার হিরানি এবং কনিকা ধিলন।

‘পাঠান’ এবং রাজকুমার হিরানির সিনেমা ছাড়াও শাহরুখ খানকে এটলি কুমারের সিনেমায় দেখা যেতে পারে বলে জোর গুঞ্জন আছে। জানা গেছে নির্মাতা এটলি কুমার ইতিমধ্যে শাহরুখ খানকে চিত্রনাট্য শুনিয়েছেন। এছাড়া আরো শোনা যাচ্ছে সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর। এদিকে সম্প্রতি জানা গেছে এটলি কুমারের সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের জন্য নয়নতারার সাথে আলোচনা করছেন এই নির্মাতা। এছাড়া বলিউডের একজন অভিনেত্রীকেও দেখা যাবে এই সিনেমায়।

- Advertisement -

এছাড়া শাহরুখ খান অভিনীত অন্য যে সিনেমা নিয়ে কথা শোনা যাচ্ছে সেটা রাজ অ্যান্ড ডিকে পরিচালিত নতুন একটি সিনেমা। তবে রাজ-ডিকে পরিচালিত শাহরুখ খানের সিনেমাটি নিয়ে এই মুহুর্তে নতুন কোন খবর নেই। সুত্র মতে, শাহরুখ খান বর্তমানে ‘পাঠান’, রাজকুমার হিরানি এবং এটলি কুমারের সিনেমা নিয়েই চিন্তা করছেন। শাহরুখ খান রাজ-ডিকে’র চিত্রনাট্য পছন্দ হয়েছে কিন্তু এই মুহুর্তে অন্য সিনেমা নিয়েই বেশী মনযোগী বলেও জানিয়েছে সূত্রটি।

আরো পড়ুনঃ
ঈদে আসছে ‘পাঠান’: ২০২২ সালে দুইটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন কিং খান!
দিওয়ালিতে আসছে ‘পাঠান’: জুলাই থেকে শুরু ইয়াশ রাজ ফিল্মসের সিনেমার মুক্তি
কবে শুরু হচ্ছে শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমা? জেনে নিন বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ