শেষ হলো আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’: অভিনেত্রীর আবেগঘন বার্তা

শেষ হলো আলিয়া ভাটের

শেষ হলো আলিয়া ভাটের

সম্প্রতি শেষ হলো শেষ হলো আলিয়া ভাটের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র দৃশ্যধারনের কাজ। আলোচিত নির্মাতা সঞ্জয়লীলা বানসালি পরিচালিত এই সিনেমাটির কাজ শুরু হয়েছিলো ২০১৯ সালের ডিসেম্বরে। করোনা মহামারীর কারনে একাধিকবার পিছিয়ে গেছে সিনেমাটির কাজ। অবশেষে সকল প্রতিকুলতা জয় করে শেষ হলো সিনেমাটির কাজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি জানিয়েছেন এই অভিনেত্রী নিজেই।

সিনেমাটির দৃশ্যধারনের কাজ শেষ হওয়া প্রসঙ্গে একটি আবেগঘন বার্তা দিয়েছেন আলিয়া ভাট। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, ‘২০১৯ সালের ৮ই ডিসেম্বর আমরা শুরু করেছিলাম দৃশ্যধারনের কাজ। প্রায় দুই বছর পর শেষ করলাম আমরা এই কাজ। দৃশ্যধারন চলাকালীন অবস্থায় আমরা দুটি লকডাউন, দুইটি সাইক্লোন, পরিচালক এবং শিল্পীদের করোনা আক্রান্ত হওয়ার মত বাধার মুখোমুখি হতে হয়েছে আমাদের। কিন্তু সবকিছু ছাপিয়ে জীবন বদলে দেওয়া অভিজ্ঞতা নিয়ে আমরা ফিরলাম।‘

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

এছাড়া নির্মাতা বানসালির প্রশংসা করে আলিয়া ভাট আরো লিখেন, ‘স্যারের নির্দেশনায় অভিনয় করা আমার জীবনের অন্যতম বড় স্বপ্ন, কিন্তু গত দুই বছরে যে প্রস্তুতির মধ্য দিয়ে আমি গিয়েছি তা অন্য কোন কিছুর মাধ্যমে হত না। আজ সিনেমাটির সেট থেকে আমি পুরোপুরি অন্য আলিয়া হিসেবে যাচ্ছি। আমি আপনাকে ভালবাসি স্যার, ধন্যবাদ আপনাকে সব কিছুর জন্য। সত্যিই আপনার মত আর কেউ নেই।‘

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন সঞ্জয়লীলা বানসালি এবং ড. জয়ন্তিলাল গাঢ়া (পেন স্টুডিওস)। করোনা পরবর্তি সময়ে সবকিছু স্বাভাবিক হলেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এই ছবিতে আলিয়ার পাশাপাশি মুখ্য অভিনয় দেখা যাবে, টেলিভিশন অভিনেতা শান্তনু মাহেশ্বরীকেও। আলিয়ার বিপরীতে আফসান চরিত্রে দখা যাবে তাঁকে। এছাড়া আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন।

প্রসঙ্গত, গাঙ্গুবাই কাঠিয়াওয়ারিকে মুম্বইয়ের গুন্ডারানি বলা হয়। তিনি পরিচিত মাফিয়া ক্যুইন’ নামে। তাঁর জীবন খুব একটা সোজা পথে কাটেনি। পঁচিশ টাকার বিনিময় স্বামী পতিতা পল্লিতে বিক্রি করে দেয় তাঁকে। তারপর থেকেই জীবনের মোর ঘুরে যায় তাঁর। একজন পতিতা হয়েও মুম্বইয়ের নামিদামি গুন্ডাদের সঙ্গে ওঠাবসা ছিল তাঁর। সেই কাহিনী অবলম্বনেই এই ছবির প্রেক্ষাপট তৈরি হয়েছে।

আরো পড়ুনঃ
‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ নিয়ে বিতর্কের মুখে সঞ্জয় লীলা বনশালি
দেড় যুগ পর সঞ্জয় লীলা বানশালির সিনেমায় মাধুরী দীক্ষিত
যশরাজ ফিল্মসের সুপারহিরো সিনেমা থেকে সরে দাঁড়ালেন অজয় দেবগন

By নিউজ ডেস্ক

Related Posts