নিখিল আদভানির নতুন একশন থ্রিলার সিনেমায় অভিনয় করছেন শহীদ কাপুর!

নিখিল আদভানির নতুন একশন

‘কবির সিং’ সিনেমার বিশাল সাফল্যের পর শহীদ কাপুর এই মুহুর্তে নির্মাতাদের অন্যতম পছন্দের নাম। এই তারকা অভিনীত ‘জার্সি’ সিনেমাটি মুক্তি অপেক্ষায় রয়েছে। আর রাজ এবং ডিকে পরিচালিত ওয়েব সিরিজ নির্মানাধীন। এরমধ্যে অন্তত চারটি সিনেমার ব্যাপারে শহীদ কাপুরের সাথে আলোচনা করছেন নির্মাতারা। জানা গেছে শহীদ কাপুরের এই সম্ভাব্য সিনেমাগুলোর মধ্যে নিখিল আদভানির নতুন একশন থ্রিলার সিনেমাটি উল্লেখযোগ্য। নিখিল আদভানির প্রযোজনা সংস্থার নতুন এই সিনেমা নিয়ে কথা চলছে এই তারকার সাথে।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী একটি একশন থ্রিলার সিনেমা নিয়ে প্রায় এক বছর ধরে পরিকল্পনা করছেন নির্মাতা নিখিল আদভানি। সিনেমাটির জন্য প্রথম সারির একজন তারকার খোঁজ করছেন এই নির্মাতা। এরই ধারাবাহিকতায় সিনেমাটির প্রস্তাব শহীদ কাপুরকে দিয়েছেন নিখিল আদভানি। এছাড়া শহীদ কাপুরের সিনেমাটির বিষয়বস্তু এবং চিত্রনাট্য পছন্দ হয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। শীগ্রই সবকিছু নিশ্চিত করে আনুষ্ঠানিক ঘোষনা দিবেন নির্মাতারা।

উল্লেখ্য যে, নির্মাতা নিখিল আদভানি এর আগেও শহীদ কাপুরকে একটি সিনেমার প্রস্তাব দিয়েছিলেন। অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’ সিনেমাটির প্রস্তাব হৃত্বিক ফিরিয়ে দিলে এতে অভিনয়ের জন্য শহীদ কাপুরকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। শহীদ কাপুরের সিনেমাটির গল্প পছন্দ হলেও শিডিউল জটিলতার কারনে ফিরিয়ে দেন সিনেমাটি। এরপর এই সিনেমায় অভিনয় করেন বলিউডের খিলাড়ি খ্যাত অক্ষয় কুমার।

- Advertisement -

প্রসঙ্গত, ‘কবির সিং’ সিনেমার তারকা শহীদ কাপুর অভিনীত ‘জার্সি’ সিনেমাটিও তেলুগু সিনেমার বলিউড সংস্করন। গত বছর শুরু হওয়া এই সিনেমাটি শুটিং মহামারীর কারনে পিছিয়ে গিয়েছিলো। কিছুদিন আগেই সিনেমাটির চিত্রায়ন শেষে এখন আছে সম্পাদনার টেবিলে। চলতি বছরের দিওয়ালি উপলক্ষ্যে ৫ই নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা থাকলেও মহামারীর কারনে পিছিয়ে গেছে এর মুক্তি। এখনো সিনেমাটির মুক্তির নতুন তারিখ জানা যায়নি নির্মাতাদের পক্ষ্য থেকে।

আরো পড়ুনঃ
মহাভারতের কর্ণ চরিত্রে শহীদ কাপুরঃ পরিচালনায় রাকেশ ওমপ্রকাশ মেহরা
স্পোর্টস ভিত্তিক বলিউড সিনেমাঃ নির্মিতব্য ১০টি স্পোর্টস ভিত্তিক সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ