কৃতি শেননকে নিয়ে হিন্দিতে ‘কিল বিল’ রিমেক করছেন অনুরাগ কশ্যপ!

কৃতি শেননকে নিয়ে হিন্দিতে

হলিউডের সিনেমা রিমেক বলিউডে নতুন কিছু না। এর আগেও হলিউডের একাধিক জনপ্রিয় সিনেমার হিন্দি রিমেক দেখা গেছে বলিউডে। রিমেক ছাড়াও কোনও কোনও গল্পও তৈরি হয়েছে হলিউডের সিনেমা থেকে অনুপ্রাণিত হয়ে। এবার শোনা যাচ্ছে কোয়েন্টিন টরেন্টিনো পরিচালিত ‘কিল বিল’ এর হিন্দি রিমেক করতে যাচ্ছেন বলিউডের আলোচিত নির্মাতা অনুরাগ কশ্যপ।

- Advertisement -

২০০৩ সালে মুক্তি পেয়েছিল কোয়েন্টিন টরেন্টিনো পরিচালিত আলোচিত সিনেমা ‘কিল বিল’। মুক্তির পর বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি হলিউড সিনেমার ইতিহাসে এক মাইলফলক তৈরি করেছিল কোয়েন্টিন টরেন্টিনো পরিচালিত এই ছবি। এই ‘বীভৎস’ হাই-অ্যাকশন ছবির মুখ্যভূমিকায় উমা থুরম্যানের পারফরমেন্স আজও দর্শকদের মুখে মুখে ফেরে। এবার এই ‘কিল বিল’ এর হিন্দি রিমেকই নাকি তৈরি করতে চলেছেন অনুরাগ কশ্যপ।

অনুরাগ কশ্যপ কিংবা তাঁর টিমের তরফে এ ব্যাপারে কেউ মুখ না খুললেও খবরের অনেকাংশেই যে সত্যতা রয়েছে তাও জানা গেল। এ প্রসঙ্গে একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম জানিয়েছে এখনও একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে এই সিনেমাটির বিষয়বস্তু। অন্যদিকে, সূত্রের পাওয়া খবরে আরো জানা গেছে ‘কিল বিল’-এর হিন্দি রিমেকে উমা থুরম্যানের ভূমিকায় দেখা যাবে কৃতি শ্যানন-কে। শীগ্রই সিনেমাটির জন্য মার্শাল আর্টের ট্রেনিং নেওয়া থেকে শুরু করে তলোয়ার ও বন্দুক চালানোর প্রশিক্ষণও শুরু করে দেবেন কৃতি। এমনটাই জানা গেছে প্রতিবেদন থেকে।

- Advertisement -

তবে সিনেমাটি হিন্দিতে রিমেকের খবরে কিছুটা মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে বলিউড সংশ্লিষ্টদের মাঝে। অনেকেই মনে করছে ‘কিল বিল’-এর মতো একটি সিনেমাকে কোন যুক্তিতে ফের ‘কাটাছেঁড়া’ করতে চাইছেন অনুরাগ তা তাঁদের বোধগম্য হচ্ছে না। নতুনত্ব কিছু পেশ করার তাগিদে হলিউডের দিকেই ঝুঁকবে এই ইন্ডাস্ট্রি? এমন প্রশ্নও তুলেছেন অনেকে। তারা মনে করছেন ভারতেই অনেক গল্প পড়ে রয়েছে যা নিয়ে নাড়াচাড়া করলে চমৎকার সিনেমা তৈরি হতে পারে।

আরো পড়ুনঃ
মহামারীর মধ্যেই তিন সিনেমার শুটিং শেষ করলেন কৃতি শেনন
‘বেদিয়া’ সিনেমার অরুণাচল প্রদেশের শিডিউল শেষ করলেন কৃতি শেনন
‘আদিপুরুষ’ সিনেমার জন্য তেলুগু শিখতে শিক্ষক নিয়োগ দিলেন কৃতি শেনন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ