নতুন সিনেমায় শ্রদ্ধা কাপুর: প্রযোজনা করছেন জ্যাকি বাগনানী

নতুন সিনেমায় শ্রদ্ধা কাপুর

একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সম্প্রতি নতুন সিনেমায় শ্রদ্ধা কাপুর অভিনয় করছেন বলে জানা গেছে। আর সিনেমাটি প্রযোজনা করছে জ্যাকি বাগনানীর প্রযোজনা প্রতিষ্ঠান পূজা এন্টারটেইনমেন্ট। রনবীর কাপুরের বিপরীতে লাভ রঞ্জনের সিনেমা এবং ‘চালবাজ ইন লন্ডন’ সিনেমার পর আরো একটি রোম্যান্টিক কমেডি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সময়ের অন্যতম ব্যস্ত এই তারকা।

- Advertisement -

বলিউড বিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী নতুন সিনেমার জন্য কয়েক মাস আলোচনা করছেন এই দুই তারকা। অবশেষে এই দুই তারকা একসাথে কাজ করার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। জ্যাকি বাগনানীর প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে বেশ কয়েকটি সিনেমা নিয়ে কথা চলছিলো শ্রদ্ধা কাপুরের। কিন্তু সে আলোচনাগুলো শেষ পর্যন্ত আলোর মুখ দেখেনি বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। তবে শেষ পর্যন্ত এই প্রতিষ্ঠানের নতুন সিনেমায় শ্রদ্ধা কাপুর অভিনয় করছেন বলে জানিয়েছে একটি সূত্র।

তবে সিনেমাটি নিয়ে নতুন একটি বিষয়ও শোনা যাচ্ছে। ধারনা করা হচ্ছে পরিচালক মুসাদ্দার আজিজের সিনেমাটিই প্রযোজনা করছেন জ্যাকি বাগনানী। মুসাদ্দার আজিজের নির্মিতব্য রোম্যান্টিক কমেডি সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও। একটি সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে শ্রদ্ধা কাপুরের সাথে জ্যাকি বাগনানীর যে সিনেমা নিয়ে কথা হচ্ছে সেটা মুসাদ্দার আজিজের সিনেমা।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও অভিনীত সিনেমাটি কমেডির পাশাপাশি একটি সামাজিক বার্তাও থাকছে এই সিনেমায়। তবে দুইটি সিনেমা একই কিনা সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে উক্ত সূত্রটি জানিয়েছে জ্যাকি বাগনানীর সাথে সিনেমাটি নিশ্চিত হচ্ছে তবে সেটা মুসাদ্দার আজিজের সিনেমা অথবা নতুন কোন সিনেমাও হতে পারে।

আরো পড়ুনঃ
কার্তিক আরিয়ানের বিপরীতে এবার শ্রদ্ধা কাপুরঃ প্রযোজনায় সাজিদ নাদিওয়ালা
শ্রীদেবী’র ‘চালবাজ’ নির্মাতার নতুন সিনেমায় দ্বৈত চরিত্রে শ্রদ্ধা কাপুর
অক্ষয় কুমারের পরিবর্তে রাজকুমার: সাথে থাকছেন শ্রদ্ধা কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ