ইন্দিরা গান্ধীর বায়োপিক ‘ইমার্জেন্সি’: পরিচালনা করবেন কঙ্গনা রানাউত

ইন্দিরা গান্ধীর বায়োপিক

চলতি বছরের শুরুতে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত ঘোষনা করেছিলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি এই তারকা জানিয়েছিলেন এই চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যে প্রস্তুতি শুরু করেছেন কঙ্গনা রানাউত। ইন্দিরা গান্ধীর বায়োপিক নির্ভর ‘ইমার্জেন্সি’ নামের সিনেমাটির পরিচালক হিসেবে শোনা গিয়েছিলো সাই কবীরের নাম। কিন্তু সিনেমাটির পরিচালক প্রসঙ্গে নতুন খবর জানালেন এই অভিনেত্রী।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ইন্দিরা গান্ধীর বায়োপিক নির্ভর ‘ইমার্জেন্সি’ সিনেমাটি পরিচালনা করছেন কঙ্গনা নিজেই। সিনেমাটি পরিচালনার ঘোষণা দিয়ে মাইক্রোব্লগিং সাইট কু’তে কঙ্গনা রানাউত লিখেন, ‘ইন্দিরা গান্ধীর বায়োপিক ‘ইমার্জেন্সি’ নিয়ে এক বছরের বেশি সময় কাজ করার পর মনে হয়েছে, এটি আমার চেয়ে অন্য কেউ ভালো পরিচালনা করতে পারবেন না। কাজটি নিয়ে আমি যেমন উচ্ছ্বসিত তেমনি, বদ্ধপরিকর।’

‘ইমার্জেন্সি’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মত পরিচালক হিসেবে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। এর আগে কঙ্গনা রানাউত ‘মানিকার্নিকাঃ দ্যা কুইন অফ ঝাঁসি’ সিনেমাটির পরিচালনা করেছেন। উল্লেখ্য যে, ‘ইমার্জেন্সি’ সিনেমাটির চিত্রনাট্য রচনা করছেন রিতেশ শাহ। এর আগে রিতেশ শাহ পিংক, কাহানী, কাহানী ২ এবং রকি হ্যান্ডসাম সিনেমাগুলোর চিত্রনাট্য রচনা করেছেন। এছাড়া কঙ্গনা রানাউত অভিনীত নির্মিতব্য ‘ধাকার’ সিনেমার চিত্রনাট্যও রচনা করেছেন রিতেশ শাহ।

- Advertisement -

এদিকে ‘ইমার্জেন্সি’ সিনেমাটিকে বায়োপিক বলতে চাননা কঙ্গনা রানাউত। এ প্রসঙ্গে এই অভিনেত্রী আরো লিখেন, ‘পরিচালক হিসেবে এটি আমার দ্বিতীয় সিনেমা। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে রুপালি পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরা গান্ধীর বায়োপিক বলব না। বরং এটি বড় মাপের এক পিরিয়ড সিনেমা।’ ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং ভারতীয় রাজনীতির গুরুত্বপূর্ণ অধ্যায় ইন্দিরা গান্ধীর জীবনে মানুষের অজানা কিছু বিষয় নির্মিত হবে বলে জানিয়েছেন তিনি।

আরো পড়ুনঃ
বক্স অফিসে মুখোমুখি সাইক-রানী এবং কঙ্গনা রানাউত
প্রকাশ্যে ‘থালাইভি’ প্রথম ঝলক: হিন্দির চেয়ে তামিলে বেশি জনপ্রিয়
এবার কাশ্মীরের রানীর গল্প নিয়ে বড় পর্দায় আসছে কঙ্গনা রানাউত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ