কার্তিক আরিয়ানের বিপরীতে এবার শ্রদ্ধা কাপুরঃ প্রযোজনায় সাজিদ নাদিওয়ালা

কার্তিক আরিয়ানের বিপরীতে

সম্প্রতি বলিউডের স্বনামধন্য প্রযোজক সাজিদ নাদিওয়ালা ঘোষনা করেছেন তার নতুন সিনেমা ‘সত্যনারায়ণ কি কাথা’। আধুনিক সময়ের উপর ভিত্তি করে নির্মিতব্য এই মিউজিক্যাল রোম্যান্টিক সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। কার্তিককে প্রধান তারকা হিসেবে ইতিমধ্যে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনাও দিয়েছেন নির্মাতারা। তবে কার্তিক আরিয়ানের বিপরীতে কে অভিনয় করছেন সে ব্যাপারে কিছুই জানাননি নির্মাতারা।

- Advertisement -

তবে গুঞ্জন শোনা যাচ্ছে সিনেমাটিতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সবকিছু ঠিক থাকলে এই সিনেমায় প্রধান নারী চরিত্রে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। ইতিমধ্যে সিনেমাটির গল্প শ্রদ্ধা কাপুরকে শোনানো হয়েছে। মূল গল্প কার্তিক আরিয়ানকে নিয়ে হলেও শ্রদ্ধা কাপুরের চরিত্রটি বেশ গুরুত্বপূর্ন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, প্রযোজক সাজিদ নাদিওয়ালা ইতিমধ্যে সিনেমাটির মূল ধারনা শ্রদ্ধা কাপুরকে জানিয়েছেন। এছাড়া শ্রদ্ধা কাপুরও সিনেমাটির গল্প পছন্দ করেছেন। তবে সবকিছু এখন পর্যন্ত আলোচনার পর্যায়ে রয়েছে। সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে কোন আনুষ্ঠানিক চুক্তি এখনো সম্পন্ন হয়নি। নির্মাতারা মনে করছেন এই চরিত্রের জন্য শ্রদ্ধা কাপুরই সেরা পছন্দ। আর কার্তিক আরিয়ান এবং শ্রদ্ধা কাপুরের পর্দা ঝুটি খুবই মানসই হবে বলেও মনে করছেন তারা।

- Advertisement -

নাদিওয়ালা গ্রান্ডসন্স এন্টারটেনমেন্টের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি পরিচালনা করছেন জাতীয় পুরষ্কার জয়ী পরিচালক সামির বিদওয়ান্স। এই সিনেমার মাধ্যমে বলিউডে পরিচালক হিসেবে নাম লিখাচ্ছেন সামির। এর আগে এই নির্মাতা পরিচালিত মারাঠি সিনেমা ‘আনন্দি গোপাল’ ২০১৯ সালে মুক্তি পেয়েছিলো। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে শুরু হতে পারে কার্তিক আরিয়ান অভিনীত এই সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

এদিকে সবকিছু ঠিক থাকলে ‘সত্যনারায়ণ কি কাথা’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মত পর্দায় আসছেন শ্রদ্ধা কাপুর এবং কার্তিক আরিয়ান। এর আগে নির্মাতা দীনেশ ভাইজান এই দুই তারকাকে একটি সিনেমার জন্য প্রস্তাব দিয়েছিলেন, কিন্তু শেষ পর্যন্ত সেটা আর হয়ে উঠেনি। এছাড়া শ্রদ্ধা কাপুর অভিনীত ‘বাত্তি গুল মিটার চালু’ সিনেমার একটি চরিত্রে অভিনয়ের জন্য কার্তিককে প্রস্তাব দিয়েছিলেন সিনেমাটির নির্মাতা। কিন্তু পার্শ্ব হওয়ার কারনে সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এই তারকা।

আরো পড়ুনঃ
কার্তিক আরিয়ানের বাদ পরার খবর উড়িয়ে দিল আনন্দ এল রাইয়ের প্রতিষ্ঠান
নতুন সিনেমায় বিমান বাহিনীর পাইলট হয়ে আসছেন কার্তিক আরিয়ান
শ্রীদেবী’র ‘চালবাজ’ নির্মাতার নতুন সিনেমায় দ্বৈত চরিত্রে শ্রদ্ধা কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ