আবারো রিমেক সিনেমায় অজয় দেবগনঃ প্রযোজনায় থাকছেন দিল রাজু

আবারো রিমেক সিনেমায় অজয়

বেশ লম্বা সময় পর আবারো রিমেক সিনেমায় অজয় দেবগন। জানা গেছে দক্ষিনের সিনেমা ‘নন্দি’র হিন্দি সংস্করনে অভিনয় করতে যাচ্ছেন এও বলিউড তারকা। তেলুগু এই সিনেমাটির হিন্দি রিমেকের জন্য দক্ষিনের শক্তিশালী প্রযোজক দিল রাজুর সাথে যুক্ত হয়েছেন অজয় দেবগন। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছিলো তেলুগু সিনেমা ‘নন্দি’ এবং মুক্তির পর দর্শক সমালোচকদের প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছিলো সিনেমাটি।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে অজয় দেবগন ফিল্মস, দিল রাজু প্রডাকশন্স এবং মুম্বাই টল্কিজ। সম্প্রতি শ্রী ভেংকেটাস ক্রিয়েশনস তাদের অফিশিয়াল ইন্সটাগ্রামে অজয় দেবগনকে সিনেমাটির হিন্দি সংস্ক্রন নির্মানের ঘোষনা দেয়। অজয় দেবগনের সাথে ‘নন্দি’ সিনেমার হিন্দি রিমেক নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে পোষ্ট করেছে প্রতিষ্ঠানটি।

তবে সিনেমাটির অন্য তারকা সম্পর্কে কিছুই এখনো জানা যায়নি। বর্তমানে সিনেমাটির জন্য একজন পরিচালকের খোঁজে রয়েছেন নির্মাতারা। ধারনা করা হচ্ছে পরিচালকের নির্বাচনের পরই অন্য তারকা এবং কুশলীদের আনুষ্ঠানিক ঘোষনা দিবেন নির্মাতারা। উল্লেখ্য যে, তেলুগু সিনেমা ‘নন্দি’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন আল্লারি নরেশ এবং ভারালাকশমি শরতকুমার।

- Advertisement -

প্রসঙ্গত, অজয় দেবগন অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাগুলোর মধ্যে রয়েছে এসএস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’, আমিত শর্মা পরিচালিত ‘ময়দান’, রোহিত শেঠি পরিচালিত ‘সুরিয়াবংশি’ এবং ‘বুজ’। এছাড়া বর্তমানে নির্মানাধীন রয়েছে তার নিজের পরিচালনায় ‘মেডে’, নিরাজ পাণ্ডে পরিচালিত ‘চাণক্য’, ‘থ্যাঙ্ক গড’ এবং ‘কাইথি’ সিনেমার রিমেক।

আরো পড়ুনঃ
অজয় দেবগনের ছেড়ে দেওয়া আলোচিত ৫টি সিনেমাঃ দেখুন বিস্তারিত
যশরাজ ফিল্মসের সুপারহিরো সিনেমা থেকে সরে দাঁড়ালেন অজয় দেবগন
‘দৃশ্যাম ২’ হিন্দি রিমেক: থাকছেন অজয় দেবগন এবং টাবু
শুরু হলো অজয় দেবগন এবং সিদ্ধার্ত অভিনীত ‘থ্যাংকস গড’ সিনেমার শুটিং

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ