শাহরুখ খানের বিপরীতে সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত হচ্ছেন নয়নতারা!

শাহরুখ খানের বিপরীতে

দক্ষিনের সিনেমার জনপ্রিয় তারকা নয়নতারা প্রায় এক দশক ধরে নিজের শীর্ষস্থান ধরে রাখতে সক্ষম হয়েছেন। শুধু তাই নয় দক্ষিনের অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশী পারিশ্রমিক নেয়া তারকা নয়নতারা। ‘লেডি সুপারস্টার’ খ্যাত এই তারকার সাথে কাজ করতে মুখিয়ে থাকে বড় বড় নির্মাতা প্রতিষ্ঠানগুলো। সম্প্রতি এই তারকাকে নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর। ভারতের কিছু সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বলিউডে অভিষেক হতে যাচ্ছে নয়নতারার। আর সেটাও আবার বলিউড সুপারস্টার শাহরুখ খানের বিপরীতে সিনেমার মাধ্যমে।

- Advertisement -

বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল যে, শাহরুখ খানকে নিয়ে তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা এটলি কুমার একটি সিনেমা নির্মান করতে যাচ্ছেন। যদিও এখনো কোন আনুষ্ঠানিক ঘোষানা পাওয়া যায়নি, জানা গেছে এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয়ের জন্য নয়নতারাকে প্রস্তাব দিয়েছেন এটলি কুমার। ইতিমধ্যে সিনেমাটির গল্পও শোনানো হয়েছে এই তারকাকে। বিভিন্ন মাধ্যম থেকে জানা গেছে সিনেমাটির গল্প প্রাথমিকভাবে পছন্দ হয়েছে নয়নতারার এবং সবকিছু ঠিক থাকলে প্রথমবারের মত বলিউড সিনেমায় দেখা যাবে এই তারকাকে।

এটলি কুমার পরিচালিত এই সিনেমার কাজ চলতি বছরের আগস্ট মাসে শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু করোনা মহামারীর কারনে সেটা পিছিয়ে আগামী ডিসেম্বরে নেওয়া হয়েছে। বর্তমানে শাহরুখ খান ‘পাঠান’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। অন্যদিকে নয়নতারা সম্প্রতি ‘আন্নাথে’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। এছাড়াও নতুন দুটি সিনেমায় কাজ করছেন এই লেডি সুপারস্টার।

- Advertisement -

প্রসঙ্গত, নয়নতারার ক্যারিয়ারের অন্যতম ব্যবসা সফল সিনেমা ‘রাজা রানী’ পরিচালনা করেছেন নির্মাতা এটলি কুমার। বলা হয়ে থাকে ‘রাজা রানী’ এবং ‘বস এঙ্গিরা বাস্করন’ সিনেমা দুটির মাধ্যমে নতুন করে বক্স অফিসে পুনঃজন্ম হয়েছিলো এই তারকার। এরপর এটলি কুমার পরিচালিত ‘বিগিল’ সিনেমায়ও অভিনয় করেছেন নয়নতারা। সিনেমাটিতে নয়নতারার বিপরীতে অভিনয় করেছেন থালাপাতি বিজয়।

আরো পড়ুনঃ
সাউথ ইন্ডিয়া ২০২১: নতুন বছরে বক্স অফিস মাতাতে পারে যে সিনেমাগুলো
ইউরোপের তিন দেশে হবে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিং
দুই দশক পর আবারো একসাথে শাহরুখ খান এবং সঞ্জয়লীলা বানসালি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ