হলিউডের সিনেমায় বিদ্যুত জম্মাওয়াল: ওয়ান্ডার স্ট্রিটের সাথে চুক্তি

হলিউডের সিনেমায় বিদ্যুত জম্মাওয়াল

সম্প্রতি ভারতীয় সিনেমায় নিজের এক দশক পূর্ণ করলেন একশন তারকা বিদ্যুত জম্মাওয়াল। তেলুগু সিনেমা ‘শক্তি’ দিয়ে যাত্রা শুরু করা এই তারকা বলিউডে অভিষিক্ত হয়েছিলেন নিশিকান্ত কামাত পরিচালিত ‘ফোর্স’ সিনেমার মাধ্যমে। জন আব্রাহাম অভিনীত এই সিনেমায় বিদ্যুত জম্মাওয়াল খল চরিত্রে অভিনয় করেছিলেন। এবার জানা গেলো এই একশন তারকাকে নিয়ে নতুন খবর।বলিউডের গণ্ডি পেরিয়ে এবার হলিউডের সিনেমায় বিদ্যুত জম্মাওয়াল অভিনয় করছেন।

- Advertisement -

ডেডলাইন হলিউডের একটি প্রতিবেদন অনুযায়ী খুব শীগ্রই হলিউডের সিনেমায় দেখা যাবে বিদ্যুত জম্মাওয়ালকে। আর এরজন্য ওয়ান্ডার স্ট্রিটের সাথে চুক্তিও করেছেন এই তারকা। হলিউডের অন্যতম আলোচিত এই এজেন্সির মাধ্যমে হলিউডে অভিষেক হতে যাচ্ছে এই তারকার। ওয়ান্ডার স্ট্রিট এর আগে টনি জা, মাইকেল জা হোয়াইট এবং ডলপ লুন্ডগ্রেন হলিউডের সিনেমায় অভিনয় করেছেন। ব্রুস লি, জ্যাকি চেন এবং জেট লি’র পর বিদ্যুতকে মার্শাল আর্টের জন্য বিখ্যাত বলা হয়ে থাকে।

সবকিছু ঠিকঠাক থাকলে ওয়ান্ডার স্ট্রিটের অংশীদার ক্রিস্টিন হোল্ডার এবং মার্ক হোল্ডারের সাথে কাজ করবেন ‘কমান্ডার’ খ্যাত এই অভিনেতা। এ প্রসঙ্গে ওয়ান্ডার স্ট্রিটের অংশীদার বলেন, ‘বিশ্ব দর্শকদের কাছে পৌছে যাওয়ার সময় বিদ্যুতের চলে এসেছে’। অন্যদিকে হলিউডের সিনেমায় অভিনয় প্রসঙ্গে বিদ্যুত জম্মাওয়াল বলেন, ‘হলিউডের অন্যতম শক্তিশালী মানুষদের সাথে এই ভ্রমন শুরুর জন্য আমি খুবই উচ্ছ্বাসিত।’

- Advertisement -

প্রসঙ্গত, বিদ্যুত জম্মাওয়াল ‘কমান্ডো’ সিনেমার মাধ্যমে সবার নজর কারেন। দুর্দান্ত একশন এবং স্টান্টের কারনে একশন সিনেমা দর্শকদের কাছে পরিচিত এই নাম। ‘কমান্ডো’ ফ্র্যাঞ্ছাইজি ছাড়াও এই তারকার ‘খোদা হাফেজ’ এবং ‘জংলী’ সিনেমা দুটি জনপ্রিয়তা পেতে সক্ষম হয়েছিলো। এই মুহুর্তে এই তারকা ‘সানাক’ এবং ‘খোদা হাফেজ ২’ সিনেমা নিয়ে ব্যাস্ত রয়েছেন।

আরো পড়ুনঃ
সিনেমায় দশ বছর পূর্তিতে প্রযোজক হয়ে আসছেন বিদ্যুত জম্মাওয়াল
কলকাতার রুক্ষিণী মিত্রকে নিয়ে বিদ্যুত জম্মাওয়ালের নতুন সিনেমা ‘সানাক’
‘সানাক’ সিনেমার মুম্বাই শিডিউল শেষ করলেন টলিউড অভিনেত্রী রুক্মিণী মিত্র

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ