শুরু হলো অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকার অভিনীত ‘রক্ষা বন্ধন’

শুরু হলো অক্ষয় কুমার

গত বছর রক্ষা বন্ধন উপলক্ষ্যে নির্মাতা আনন্দ এল রাই ঘোষনা দিয়ছিলেন তার নতুন সিনেমা ‘রক্ষা বন্ধন’। ঘোষনার সময় সিনেমাটির প্রধান তারকা অক্ষয় কুমার বলেন, ‘রক্ষা বন্ধন সিনেমাটি আমাদের জন্য একটি বিশেষ সিনেমা। এরকম সুন্দর এবং সহজ সিনেমা সচরাচর তৈরি হয়না। দৃশ্যধারনে অংশগ্রহনের অপেক্ষা করতে পারছি না।‘ ২০২১ সালের নভেম্বরে মুক্তির কথা থাকলেও করোনা মাহামারির কারনে পিছিয়ে যায় সিনেমাটির কাজ।

- Advertisement -

তবে জানা গেছে সম্প্রতি শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। গত ২১শে জুন শুরু হওয়া এই শিডিউলে অংশগ্রহন করেছেন অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকার। ভাই বোনের ভালোবাসা এবং দায়িত্ববোধের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। আলোচিত নির্মাতা আনন্দ এল রাইয়ের পরিচালনায় সাহেজেমিন কোর, দীপিকা খান্না, সাদিয়া খাতেব এবং স্মৃতি শ্রীকান্ত অক্ষয় কুমারের বোনের চরিত্রে অভিনয় করছেন।

সিনেমাটির দৃশ্যধারন শুরুর খবরটি ভক্তদের জানিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার নিজেই। টুইটারে পরিচালক আনন্দ এল রাইয়ের সাথে একটি ছবি শেয়ার করে খবরটি নিশ্চিত করেছেন এই অভিনেতা। প্রকাশিত ছবিতে আনন্দ এল রাইয়ের সাথে কোন একটি বিষয় নিয়ে আলোচনা করতে দেখা গেছে তাকে। বোন অল্কাকে সিনেমাটি উৎসর্গ করে অক্ষয় কুমার লিখেন, ‘আমার বোনের সাথেই আমার বেড়ে উঠা। অল্কা আমার প্রথম বন্ধু। আনন্দ এল রাইয়ের রক্ষা বন্ধন তার এবং তার সাথে আমার এই বন্ধনের নামে উৎসর্গ করলাম। একটি দৃশ্য শেষ করলাম। সবার ভালোবাসা এবং শুভকামনা দরকার।‘

- Advertisement -

শুরু হলো অক্ষয় কুমার

প্রসঙ্গত, এই সিনেমার মাধ্যমে অক্ষয় কুমার এবং ভূমি পেডনেকার দ্বিতীয় বারের মত জুটি হচ্ছেন। এর আগে এই দুই তারকাকে ‘টয়লেট – এক প্রেম কথা’ সিনেমায় স্বামী-স্থ্রী চরিত্রে দেখা গেছে। এছাড়া ‘রক্ষা বন্ধন’ নির্মাতা আনন্দ এল রাইয়ের সাথে অক্ষয় কুমারের দ্বিতীয় সিনেমা। কিছুদিন আগে অক্ষয় কুমার আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ সিনেমার কাজ শেষ করেছেন। সিনেমাটিতে অক্ষয়ের সাথে আরো অভিনয় করেছেন সারা আলী খান এবং ধানুষ।

আরো পড়ুনঃ
আনন্দ এল রাইয়ের বিগ বাজেটের সিনেমায় আয়ুষ্মান খুরানা: যুক্তরাষ্ট্রে শুটিং
প্রেক্ষাগৃহে আসছে ‘বেল বটম’: জানা গেলো মুক্তির নতুন তারিখ
কার্তিক আরিয়ানের বাদ পরার খবর উড়িয়ে দিল আনন্দ এল রাইয়ের প্রতিষ্ঠান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ