সোমবার, মে ১৭, ২০২১

সালমানের কাছে টাকা ফেরত চান ‘টিউবলাইট’ ছবির প্রদর্শকরা

গত কয়েক বছর ধরে একের পর এক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়ে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান। বিশেষ করে ঈদকে কেন্দ্র করে মুক্তিপ্রাপ্ত তার সবগুলো সিনেমাই বক্স অফিসে ঝড় তুলেছিলো। এবার ঈদে মুক্তি পেয়েছে কবির খান পরিচালিত সিনেমা ‘টিউবলাইট’। মুক্তির আগে সিনেমাটি নিয়ে অনেক প্রত্যাশা থাকলেও মুক্তির পর বক্স অফিসে মুখ থুবড়ে পরে সিনেমাটি। আর তাতে প্রচুর পরিমাণে ক্ষতির সম্মুখীন হন ছবিটির প্রদর্শকরা। 

- Advertisement -

সালমান খানের সিনেমা হিসেবে সঙ্গত কারনেই বড় অংকের টাকা দিতে হয়েছে ছবিটির প্রযোজককে। কিন্তু শেষ পর্যন্ত সমালোচকদের পর দর্শকরাও ছবিটি প্রত্যাখ্যান করার কারনে বড় ধরনের ক্ষতির মুখে পড়েন ছোট বড় প্রদর্শকরা। 

ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে বলা হয় যে, সিঙ্গেল স্ক্রিনের সিনেমা হল মালিকরা বড় ধরনের আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছেন। ফিরোজাবাদ এবং উত্তর প্রদেশে ‘টিউবলাইট’ প্রদর্শিত হয়েছিলো এমন দুইটি সিনেমাহলের ক্ষতির পরিমাণ ৯.১১ লক্ষ রুপি। এছাড়াও উত্তর প্রদেশের আরো একটি সিনেমা হল জানিয়েছে যে, ‘বাহুবলীঃ দ্যা কনক্লোশন’ এবং ‘দাঙ্গাল’ দিয়ে আয় করা সব টাকা ভেসে গেছে ‘টিউবলাইট’ চালানোর কারনে। 

- Advertisement -

এরকম পরিস্থিতে সাড়া দেশের বিভিন্ন প্রদেশের প্রদর্শকরা টাকা ফেরতের আশায় সালমান খানের সাথে দেখা করতে মুম্বাই আসছেন। উল্লেখ্য যে, ‘টিউবলাইট’ সিনেমার প্রযোজক সালমান খান নিজেই। যদিও এব্যাপারে সালমান খানের কোন মন্তব্য এখনও পাওয়া যায়নি। এর আগে ২০১৫ সালে শাহরুখ খান প্রযোজিত এবং অভিনীত সিনেমা ‘দিলওয়ালে’ বক্স অফিসে ব্যর্থ হওয়ার কারনে প্রদর্শকদের টাকা ফেরত দিয়েছিলেন বলিউড বাদশা। এখন সালমান খান কি করেন, সেটাই দেখার বিষয়। 

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • Sphulingo