বিরতীর পর দৃশ্যধারনে ফিরছে শশাঙ্ক খাইতান পরিচালিত সিনেমা ‘মি লেলে’

বিরতীর পর দৃশ্যধারনে ফিরছে

নির্ধারিত সময়ের অনেক পরে এবং সিনেমার প্রধান তারকা পরিবর্তনের পর চলতি বছরের প্রথম দিকে শুরু হয়েছিলো ‘মি লেলে’ এর দৃশ্যধারনের কাজ। কিন্তু শুরু পরই এপ্রিলে ভিকি কৌশল এবং ভূমিকা পেডনেকার করোনা আক্রান্ত হলে বন্ধ হয়ে যায় দৃশ্যধারনের কাজ। এরপর ভারতজুড়ে লকডাউনের কারনে আর শুরু হয়নি সিনেমাটির কাজ। সম্প্রতি মহারাষ্ট্রে লকাডাউনের কিছুটা শিথিলতার প্রেক্ষিতে এই লম্বা বিরতীর পর দৃশ্যধারনে ফিরছে শশাঙ্ক খাইতান পরিচালিত এই সিনেমা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির সাথে সংশ্লিষ্ট সবার করোনা টীকার প্রথম ডোজ নিশ্চিত হওয়ার পর প্রযোজক করন জোহর শুটিং শুরু সম্মতি দিয়েছেন। এই প্রেক্ষিতে পরিচালক শশাঙ্ক খাইতান সিনেমাটির টানা দশ দিনের শিডিউল শুরু করতে যাচ্ছেন। এই শিডিউলে আন্ধেরীর একটি বাংলোতে সিনেমাটির ইনডোর অংশের কিছু শুটিং হবে। এরপর মুম্বাইয়ের বিভিন্ন দৃশ্যে ধারাবাহিকভাবে চলবে সিনেমাটির আউটডোর দৃশ্যের দৃশ্যধারনের কাজ।

এছাড়া প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে গত মঙ্গলবার (১৫ জুন) সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিয়েছেন ভিকি কৌশল এবং কিয়ারা আদভানি। আর গত শুক্রবার (১৮ জুন) থেকে তাদের সাথে যোগ দিয়েছেন সিনেমাটির অন্য প্রধান তারকা ভূমিকা পেডনেকার। কমেডি নির্ভর সিনেমাটি নির্মিত হচ্ছে করন জোহরের ধর্ম প্রডাকশন্সের ব্যানারে।

- Advertisement -

প্রসঙ্গত, ২০২০ সালে বরুন ধাওয়ানকে নিয়ে সিনেমাটির ঘোষনা দিয়েছিলেন করন জোহর। কিন্তু ঘোষনার দুই মাস পর সিনেমাটি থেকে সরে দাঁড়ান অভিনেতা বরুন ধাওয়ান। এরপর নতুন করে তারকা নির্বাচনের পর সিনেমাটির চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন আনেন পরিচালক শশাঙ্ক খাইতান। এই সিনেমাতে ভিকি কৌশলকে তার দুই প্রেমিকার মাঝে দোল খেতে দেখা যাবে। প্রাথমিকভাবে ‘মি লেলে’ হলেও সিনেমাটির নাম পরিবর্তন হচ্ছে বলে জানা উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। খুব শীগ্রই সিনেমাটির নতুন নাম ঘোষনা করবেন নির্মাতারা।

আরো পড়ুনঃ
করন জোহরের নতুন সিনেমা ‘প্রেম কাহিনী’: অভিনয়ে রনবীর এবং আলিয়া
ধর্ম প্রডাকশন্সের সাথে চুক্তি বাতিল করছে দক্ষিনের প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা!
করোনায় বিপর্যস্ত বলিউড: সিনেমার মুক্তি এবং শুটিংয়ে বিরূপ প্রভাব

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ