আনন্দ এল রাইয়ের বিগ বাজেটের সিনেমায় আয়ুষ্মান খুরানা: যুক্তরাষ্ট্রে শুটিং

বিগ বাজেটের সিনেমায় আয়ুষ্মান

আয়ুষ্মান খুরানা এবং নির্মাতা আনন্দ এল রাইয়ের মধ্যকার রসায়ন বলিউডের অন্যতম সফল অভিনেতা-পরিচালক জুটিগুলোর মধ্যে অন্যতম। ইতিমধ্যে দুইটি সিনেমায় একসাথে কাজ করেছেন আয়ুষ্মান খুরানা এবং নির্মাতা আনন্দ এল রাই। ‘শুভ মঙ্গল সাবধান’ এবং ‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান’ সিনেমাগুলোতে দেখা গেছে এই দুইজনকে। সম্প্রতি জানা গেছে তৃতীয়বারের মত একসাথে কাজ করতে যাচ্ছেন এই অভিনেতা এবং নির্মাতা।

- Advertisement -

জানা গেছে এই দুই জুটির নতুন সিনেমাটি হতে যাচ্ছে বিগ বাজেটের সিনেমার। আর এই সিনেমার দৃশ্যধারনের কাজ হবে যুক্তরাষ্ট্রের টেক্সাসে। পিপিংমুনের একটি প্রতিবেদন অনুযায়ী আনন্দ এল রাই প্রযোজিত এই সিনেমাটি তাদের আগের সিনেমাগুলো থেকে ভিন্ন হতে যাচ্ছে। বিশাল বাজেটে নির্মিতব্য এই সিনেমায় আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে পুরোপুরি নতুন রুপে। সবকিছু ঠিক থাকলে জংলী পিকচার্সের ‘ডক্টর জি’ সিনেমার কাজ শেষ করে নতুন এই সিনেমার দৃশ্যধারনে অংশ নিবেন এই অভিনেতা।

আনন্দ এল রাইয়ের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন অনিরুদ্ধ আইয়ার গানাপাথি। আয়ুষ্মান খুরানার পাশপাশি আরো কয়েকজন জনপ্রিয় তারকাকে দেখা যাবে এই সিনেমায়। আর আয়ুষ্মানের বিপরীতে অভিনয়ের জন্য নতুন প্রজন্মের একজন অভিনেত্রীর সাথে আলাপ করছেন নির্মাতারা। নাম ঠিক না হওয়া সিনেমাটি বর্তমানে প্রি-প্রডাকশনে রয়েছে। চলতি বছরের নভেম্বরে শুরু হতে যাচ্ছে নতুন এই সিনেমার কাজ।

- Advertisement -

প্রসঙ্গত, এই সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্নপ্রকাশ করতে যাচ্ছেন অনিরুদ্ধ আইয়ার গানাপাথি। এর আগে এই পরিচালক আনন্দ এল রাইয়ের সহকারী হিসেবে কাজ করেছেন। আনন্দ এল রাই পরিচালিত ‘তনু ওয়েডস মানু রিটার্নস’ এবং ‘জিরো’ সিনেমা দুটির সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এদিকে, আয়ুষ্মান খুরানা বর্তমানে তার মুক্তি প্রতীক্ষিত ‘চণ্ডীগড় কারে আশীকি’ সিনেমার কাজে ব্যাস্ত রয়েছেন। অভিষেক কাপুর পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বানি কাপুর। এছাড়া এই তারকা সম্প্রতি শেষ করেছেন অনুভব সিনহা পরিচালিত ‘অনেক’ সিনেমার দৃশ্যধারনের কাজ। বর্তমানে সিনেমাটি পোষ্ট-প্রোডাকশনে রয়েছে বলে জানা গেছে।

- Advertisement -

আরো পড়ুনঃ
কার্তিক আরিয়ানের বাদ পরার খবর উড়িয়ে দিল আনন্দ এল রাইয়ের প্রতিষ্ঠান
মাত্র ৪৮ দিনে শেষ হলো আয়ুষ্মান খুরানার নতুন ছবির কাজ – পড়ুন বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ