রিমেক নয় ‘মাষ্টার’ নির্মাতাদের নতুন চিত্রনাট্যের জন্য বলেছেন সালমান খান

রিমেক নয় ‘মাষ্টার’ নির্মাতাদের

বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছিল থালাপাতি বিজয় অভিনীত তামিল সুপারহিট ‘মাষ্টার’ সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করছেন সালমান খান। এছাড়া জানা গিয়েছিলো সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে ইতিমধ্যে সম্মতিও দিয়েছেন বলিউডের ভাইজান। তবে এবার শোনা যাচ্ছে নতুন খবর। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রিমেক নয় ‘মাষ্টার’ নির্মাতাদের নতুন চিত্রনাট্যের জন্য বলেছেন সালমান খান।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘মাষ্টার’ সিনেমার সেই নেশাখোর শিক্ষক জেডি’র চরিত্রটি পছন্দ হয়েছে সালমান খানের। তবে সিনেমাটি রিমেকে অভিনয় করতে চান না এই অভিনেতা। মূল গল্পের পরিবর্তে জেডি’র চরিত্রটি ঠিক রেখে নতুন গল্প এবং চিত্রনাট্য নিয়ে কাজ করতে নির্মাতাদের অনুরোধ করেছেন সালমান খান। এরকম চরিত্রে সালমান খান আগে অভিনয় করেননি, তাই চরিত্রটি নিয়ে খুবই আগ্রহী। তবে শুধুমাত্র নতুন গল্প এবং চিত্রনাট্য হলেই এই সিনেমায় অভিনয় করবেন বলে জানিয়েছেন তিনি।

সালমান খানের অনুরোধ অনুযায়ী জেডি’র চরিত্রটি ঠিক রেখে সিনেমাটির নতুন চিত্রনাট্য নিয়ে কাজ করছেন নির্মাতারা। সালমান খান চাচ্ছেন নতুন গল্পের সাথে বেশী সংঘাত নিয়ে যেন চিত্রনাট্যটি সাজানো হয়। এদিকে সম্প্রতি জানা গেছে আলোচিত নির্মাতা রাজকুমার গুপ্তার নতুন সিনেমায় অভিনয়ের ব্যাপারে সম্মতি দিয়েছেন সালমান খান। সবকিছু ঠিক থাকলে ‘ব্ল্যাক টাইগার’ নামে পরিচিত ভারতের বিখ্যাত গুপ্তচর রবীন্দ্র কৌশিকের চরিত্রে অভিনয় করছেন সালমান খান। এর মাধ্যমে প্রথমবারের মতো বায়োপিকে অভিনয়ের তালিকায় নাম লিখাচ্ছেন এই অভিনেতা।

- Advertisement -

সালমান খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাধে’ কোরিয়ান ‘দ্যা আউটলো’ সিনেমার হিন্দি রিমেক ছিলো। গত ঈদে ওটিটি প্লাটফর্মে মুক্তির পর দর্শক এবং সমালোচকদের সমালোচনায় বিদ্ধ হতে হয়েছিলো সালমান খানকে। বহুল প্রতীক্ষিত সিনেমাটি দর্শকরা প্রত্যাখ্যা করেছেন দূর্বল গল্প এবং চিত্রনাট্যের কারনে। ধারনা করা হচ্ছে ‘রাধে’ সিনেমার ব্যর্থতার কারনে নতুন করে কোন রিমেকে অভিনয় করতে চাচ্ছেন না তিনি। তাই ‘মাষ্টার’ সিনেমার জন্য জেডি চরিত্রের উপর ভিত্তি করে নতুন গল্প এবং চিত্রনাট্য নিয়ে কাজ করতে বলেছেন এই সুপারস্টার।

প্রসঙ্গত, সালমান খান বর্তমানে যশরাজ ফিল্মসের ‘টাইগার ৩’ সিনেমা নিয়ে ব্যাস্ত রয়েছেন। এরপর তিনি শুরু করবেন সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ‘ভাইজান’ সিনেমার কাজ। প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ‘ভাইজান’ সিনেমার কাজ শেষ করে সালমান খান রাজকুমার গুপ্তার সিনেমার কাজ শুরু করবেন। সে হিসেবে ‘মাষ্টার’ রিমেকের কাজ আপাতত হচ্ছে না। উল্লেখ্য যে, নির্মাতা রাজকুমার গুপ্তা এর আগে ‘আমির’, ‘নো ওয়ান কিলড জেসিকা’, ‘ঘনচক্কর’ এবং ‘রেইড’ সিনেমাগুলো নির্মান করেছেন।

আরো পড়ুনঃ
প্রথমবারের মতো বায়োপিকে অভিনয় করছেন সুপারস্টার সালমান খান
সালমান খানের নতুন সিনেমা ‘ভাইজান’: কোরাবানি ঈদে আসছে ঘোষনা
তামিল সুপারহিট ‘মাষ্টার’ সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করছেন সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ