যশরাজ ফিল্মসের তৃতীয় সিনেমায় আহান পাণ্ডের বিপরীতে মুনশি চিল্লার

যশরাজ ফিল্মসের তৃতীয় সিনেমায়

ইতিমধ্যে যশরাজ ফিল্মসের দুইটি সিনেমায় কাজ করছেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতা বিজয়ী বলিউড অভিনেত্রী মুনশি চিল্লার। নির্মানাধীন সিনেমা দুটি হচ্ছে অক্ষয় কুমারের বিপরীতে ‘পৃথ্বীরাজ’ এবং ভিকি কৌশলের বিপরীতে নতুন একটি কমেডি সিনেমা। এবার জানা গেছে যশরাজ ফিল্মসের তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা। নতুন এই সিনেমায় তাকে দেখা যাবে আহান পাণ্ডের বিপরীতে।

- Advertisement -

যশরাজ ফিল্মসের প্রযোজনায় নতুন সুপারহিরো ভিত্তিক এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। শিভ রাওয়াইল পরিচালিত এই সিনেমাটির মাধ্যমে বলিউডে অভিষিক্ত হচ্ছেন অনন্যা পান্ডের কাজিন আহান পাণ্ডে। আর সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন মুনশি চিল্লার। একশন এডভেঞ্চার নির্ভর সিনেমাটি যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত সিনেমা হিসেবে নির্মাণের পরিকল্পনা করেছিলেন আদিত্য চোপড়া।

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী কাজের প্রতি একনিষ্টতার কারনে যশরাজ ফিল্মসের বর্তমান পছন্দের তারকা মুনশি। এই কারনে শিভ রাওয়াইল পরিচালিত সুপারহিরো নির্ভর সিনেমায় মুনশিকে চূড়ান্ত করেছেন প্রযোজক আদিত্য চোপড়া। এই সিনেমার মাধ্যমেই যশরাজ ফিল্মসের সাথে তিন সিনেমার চুক্তি শেষ হচ্ছে নবাগত এই নায়িকার। তবে আগামীতেও যশরাজ ফিল্মসের সিনেমায় তাকে দেখা যাবে বলে মনে করছে উক্ত সূত্রটি।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন থেকে আরো জানা গেছে ভিকি কৌশলের বিপরীতে সিনেমাটির কাজ প্রায় শেষ পর্যায়ে রয়েছে। অন্যদিকে ‘পৃথ্বীরাজ’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। সবকিছু ঠিক থাকলে লকডাউন পরিস্থিতি বিবেচনায় চলতি বছরেই শুরু হবে নতুন এই সিনেমার কাজ। এর আগে একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছিলো ১৮০ কোটি রুপির বাজেট নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। এরমধ্যে শুধুমাত্র  পোষ্ট প্রোডাকশনের বাজেট ৯০ কোটি রুপি বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এছাড়া সিনেমাটিতে সুপার ভিলেনের চরিত্রে অভিনয়ের কথা ছিলো বলিউড তারকা অজয় দেবগনের। কিন্তু বর্তমানে সিনেমাটির জন্য শিডিউল দেয়ার মত সময় অজয় দেবগনের হাতে নেই। অন্যদিকে সিনেমাটির প্রযোজক আদিত্য চোপড়া নতুন করে আর সময় নিতে চাচ্ছেন না, যেহেতু আহান পান্ডে অনেকদিন থেকেই সিনেমাটি অপেক্ষায় রয়েছেন। তবে এখনো আদিত্য চোপড়া এবং অজয় দেবগন চেষ্টা করছেন সবকিছু ঠিক করে নেয়ার জন্য, যদিও সেটা অসম্ভব মনে হচ্ছে সংশ্লিষ্টদের কাছে।

আরো পড়ুনঃ
যশরাজ ফিল্মসের সুপারহিরো সিনেমা থেকে সরে দাঁড়ালেন অজয় দেবগন
যশ রাজ ফিল্মসের ৫০ বছর পূর্তিঃ আসছে নতুন সব সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ