জানা গেলো কবে আসছে ফারহান আকতারের নতুন সিনেমা ‘তুফান’

ফারহান আকতারের নতুন সিনেমা

আগেই জানা গিয়েছিলো সরাসরি ওটিটিতে মুক্তি পাচ্ছে ফারহান আকতারের নতুন সিনেমা ‘তুফান’। গত মে মাসে অ্যামাজন প্রাইমে মুক্তির কথা থাকলেও করোনা মহামারীর দ্বিতীয় প্রাদুর্ভাবের কারনে সিনেমাটির মুক্তি পিছিয়ে দেন নির্মাতারা। প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে জানা গেলো সিনেমাটি মুক্তির নতুন তারিখ।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আগামী ১৬ই জুলাই মুক্তি পেতে যাচ্ছে স্পোর্টস ড্রামা এই সিনেমা। সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিও তাদের মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলো মুক্তির নতুন তারিখ ঘোষনা করেছে। বিশ্বের প্রায় ২৪০টির বেশী দেশের দর্শকরা দেখতে পারবেন রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত এই সিনেমা। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন এক্সেল এন্টারটেইনমেন্ট (রিতেশ সিদওয়ানি ও ফারহান আখতার) এবং রম্প পিকচার্স (রাকেশ ওমপ্রকাশ মেহরা)।

একজন বক্সারের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ফারহান আকতারের নতুন সিনেমা ‘তুফান’। একজন সাধারণ মানুষের বক্সার হয়ে উঠার সাথে সিনেমাতে দেখা যাবে তার জীবনের উত্তান পতনের গল্প। এতীমখানায় বেড়ে উঠা আজ্জু নামে এক ছেলের বক্সিং চ্যাম্পিয়ন আজিজ আলী হয়ে উঠার কাহিনী উঠে এসেছে ‘তুফান’ সিনেমায়। অনন্যা নামে এক মেয়ের সাথে পরিচয়ের পর থেকেই বদলে যেতে থাকে আজ্জু জীবন।

- Advertisement -

প্রসঙ্গত নির্মাতা রাকেশ ওমপ্রকাশ মেহরা এবং ফারহান আকতার এর আগে ‘ভাগ মিলকা ভাগ’ সিনেমায় কাজ করেছেন। সিনেমাটি বক্স অফিসে সফলতার পাশাপাশি সমালোচকদের প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়েছিলো এই সিনেমা। ‘তুফান’ সিনেমায় ফারহান আকতার ছাড়া অন্য দুটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন পারেশ রাওয়াল এবং মৃনাল ঠাকুর।

আরো পড়ুনঃ
মার্বেল স্টুডিওর সাথে কাজ করছেন ফারহান আকতার!
আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!
শাহরুখ খানের ডন ৩: সঠিক গল্প নিয়ে কাজ চলছে বলে জানালেন প্রযোজক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ