সালমান খানের নতুন সিনেমা ‘ভাইজান’: কোরাবানি ঈদে আসছে ঘোষনা

সালমান খানের নতুন সিনেমা

সালমান খানের মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ‘রাধে’ সিনেমাটি দর্শকপ্রিয়তা অর্জন করতে ব্যার্থ হয়েছে। একই সাথে সমালোচকদের সমালোচনায়ও বিদ্ধ হয়েছে সিনেমাটি। এদিকে সালমান খান অভিনীত একের পর এক সিনেমার খবর পাওয়া যাচ্ছে বিভিন্ন সংবাদ মাধ্যমে। বর্তমানে সালমান খান ব্যাস্ত আছেন মানিশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ সিনেমাটির কাজে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অন্তিম’ নামের একটি সিনেমা। সম্প্রতি জানা গেছে শীগ্রই আসছে সালমান খানের নতুন সিনেমা নিয়ে ঘোষনা এবং ফার্স্ট লুক।

- Advertisement -

কিছুদিন আগেই জানা গিয়েছিলো একসাথে নতুন দুইটি সিনেমার ঘোষনা দিচ্ছেন সালমান খান। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আগামী কোরবানির ঈদে আনুষ্ঠানিক ভাবে প্রকাশ্য আসছে সালমান খানের নতুন সিনেমা ‘ভাইজান’। আসছে ২১শে জুলাই সিনেমাটির ফার্স্ট লুক সহ এই সিনেমার কথা ঘোষনা করবেন বলিউডের ভাইজান। সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ‘ভাইজান’ সিনেমাটির প্রাথমিক নাম ছিলো ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’।

প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে চার ভাইয়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাতে দেখা যাবে, পরিবারের বড় ভাই পরিবারের সবার বন্ধন ঠিক রাখতে বিয়ে করেনি। কিন্তু তার ছোট তিন ভাই আয়ুশ শর্মা, জহির ইকবাল এবং আসিম রিয়াজ নিজেদের সাথী পেয়ে গেছে। এরপর ছোট তিন ভাই বড় ভাই সালমান খানকে বিয়ে করাতে একসাথে হয়। একটি তামিল সিনেমার হিন্দি সংস্করণ হতে যাচ্ছে সালমান খানের নতুন সিনেমা ‘ভাইজান’।

- Advertisement -

এদিকে আরো জানা গেছে চলতি বছরের শুরুতে মুক্তিপ্রাপ্ত থালাপাতি বিজয় অভিনীত ‘মাষ্টার’ সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করছেন সালমান খান। সিনেমাটিতে বিজয় সেতুপতি অভিনীত চরিত্রে অভিনয়ের জন্য তারকা খুঁজছেন নির্মাতারা। এছাড়া গুঞ্জন শোনা যাচ্ছে রবি তেজার মুক্তি প্রতীক্ষিত তেলুগু সিনেমা ‘খিলাড়ি’ এর হিন্দি স্বত্বও কিনেছেন সালমান খান।

আরো পড়ুনঃ
রবি তেজার ‘খিলাড়ি’ সিনেমার হিন্দি সংস্করণ স্বত্ব কিনলেন সালমান খান
তামিল সুপারহিট ‘মাষ্টার’ সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করছেন সালমান খান
‘পাঠান’কে বাঁচাতে ‘টাইগার’ আসছেন হেলিকপ্টারেঃ লড়বেন রুশ মাফিয়ার সাথে

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ