প্রেক্ষাগৃহে আসছে ‘বেল বটম’: জানা গেলো মুক্তির নতুন তারিখ

প্রেক্ষাগৃহে আসছে ‘বেল বটম’

গত আগস্ট মাসে শুরু হয়েছিলো অক্ষয় কুমার অভিনীত তারকাবহুল সিনেমা ‘বেল বটম’। মাত্র ৩৫ দিনের টানা শুটিং করে সিনেমাটির কাজ শেষ করেন এই সিনেমার নির্মাতারা। এরপরই ঘোষনা করা হয়েছিলো আগামী ২রা এপ্রিল মুক্তি পাবে গোয়েন্দা কাহিনী ভিত্তিক এই সিনেমা। কিন্তু করোনার নতুন প্রাদুর্ভাবের কারনে স্থগিত হয়ে যায় সিনেমাটির মুক্তি। এবার জানা গেলো সিনেমাটির মুক্তির নতুন তারিখ সবকিছু ঠিকঠাক থাকলে আগামী জুলাই মাসে প্রেক্ষাগৃহে আসছে ‘বেল বটম’ সিনেমাটি।

- Advertisement -

সাম্প্রতিক সময়ে করোনার কারনে লকডাউন থাকায় বন্ধ ছিলো প্রেক্ষাগৃহে সিনেমার মুক্তি। এই সময়ে বেশ কয়েকটি সিনেমা ওটিটি প্লাটফর্মে মুক্তিও পেয়েছে। সেই প্রেক্ষিতে ধারনা করা হচ্ছিলো প্রেক্ষাগৃহের বদলে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে সিনেমাটি। তবে ওটিটি প্লাটফর্মে মুক্তির বিষয়টি বরাবরই অস্বীকার করেছেন অক্ষয় কুমার এবং সিনেমাটির নির্মাতারা। অবশেষে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে জানা গেলো সিনেমাটির মুক্তির তারিখ। নতুন ঘোষনা অনুযায়ী আগামী ২৭ জুলাই প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ‘বেল বটম।

আর সিনেমাটি মুক্তির নতুন এই তারিখ ঘোষনা করেছেন অক্ষয় কুমার নিজেই। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সুখবরটি দিলেন এই অভিনেতা। মুক্তির তারিখ ঘোষনার পাশাপাশি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির খবরটি নিশ্চিত করেছেন অক্ষয় কুমার। উক্ত পোস্টটিতে অক্ষয় লিখেন যে, ‘আমি জানি আপনারা অধীর আগ্রহে ‘বেল বটম’ এর জন্য অপেক্ষা করছেন। সম্প্রতি মিথ্যা তথ্য ছড়ানো হয়েছিল ছবিটির মুক্তির তারিখ নিয়ে। যার ফলে আপনাদের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি হয়েছিল। সেই বিভ্রান্ত দূর করতেই আমি জানাচ্ছি, আসছে ২৭ জুলাই প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে ‘বেল বটম’।‘

- Advertisement -

এর আগে গত বছর করোনা মহামারীর সময় অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী’ সিনেমাটিও ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছিলো। উল্লেখ্য যে, আশির দশকের প্রেকক্ষপটে নির্মিত ‘বেল বটম’ সিনেমাটি পরিচালনা করেছেন রঞ্জিত তিওয়ারি। সিনেমাটিতে অক্ষয় কুমার ছাড়াও অন্য প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বানী কাপুর এবং লারা দত্ত। এছাড়াও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন হুমা কুরেশি।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি’তে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘বেল বটম’
ওটিটি নয়, সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’
পিছিয়ে গেলো অক্ষয় কুমারের ‘বেল বটম’ সিনেমার মুক্তি (পড়ুন বিস্তারিত)

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ