রবি তেজার ‘খিলাড়ি’ সিনেমার হিন্দি সংস্করণ স্বত্ব কিনলেন সালমান খান

রবি তেজার ‘খিলাড়ি’

সালমান খানের মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ‘রাধে’ সিনেমাটি দর্শকপ্রিয়তা অর্জন করতে ব্যার্থ হয়েছে। একই সাথে সমালোচকদের সমালোচনায়ও বিদ্ধ হয়েছে সিনেমাটি। এদিকে সালমান খান অভিনীত একের পর এক সিনেমার খবর পাওয়া যাচ্ছে বিভিন্ন সংবাদ মাধ্যমে। বর্তমানে সালমান খান ব্যাস্ত আছেন মানিশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ সিনেমাটির কাজে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অন্তিম’ নামের একটি সিনেমা। এছাড়া সামনে তাকে দেখা যাবে সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ এবং ‘কিক ২’ সিনেমায়। এবার রবি তেজার ‘খিলাড়ি’ সিনেমায় সালমান খানের অভিনয় নিয়ে নতুন খবর জানা গেছে।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলোর প্রতিবেদন অনুযায়ী আরো একটি দক্ষিনী সিনেমার হিন্দি সংস্করণ স্বত্ব কিনেছেন সালমান খান। জানা গেছে তেলুগু সুপারস্টার রবি তেজার ‘খিলাড়ি’ সিনেমার রিমেক স্বত্ব কিনেছেন এই তারকা। একশন ধর্মী সিনেমাটি পরিচালনা কারেছেন রামেশ ভার্মা। কিছুদিন আগেই রবি তেজা অভিনীত সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে। টিজারটি দেখার পর সালমান খানের টিজারটি পছন্দ হয় এবং সিনেমাটি হিন্দিতে পুনঃনির্মানের জন্য স্বত্ব কিনেছেন তিনি। আর সিনেমাটিতে অভিনয়ও করবেন বলিউডের ভাইজান।

প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ‘খিলাড়ি’ সিনেমায় রবি তেজা দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটির হিন্দি সংস্করণ স্বত্ব কেনার খবরটি নিশ্চিত হওয়া গেলেও অন্য শিল্পীদের ব্যাপারে কিছু এখনো জানা যায়নি। তবে গুঞ্জন অনুযায়ী ‘খিলাড়ি’ সিনেমার তেলুগু সংস্করণের পরিচালক রামেশ ভার্মাকে হিন্দি সংস্করণটিও পরিচালনার প্রস্তাব দিয়েছেন সালমান খান। তবে রামেশ ভার্মা সিনেমাটি পরিচালনা করছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

- Advertisement -

রবি তেজার ‘খিলাড়ি’ সিনেমায় আরো অভিনয় করেছেন ডিম্পল হায়াথি এবং মীনাক্ষী চৌধুরী অর্জুন। এছাড়া অন্য একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন উন্নি মুকান্দান। রামেশ ভার্মা পরিচালিত সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন সত্যনারায়ণ কোনেরু এবং ভার্মা। এ স্টুডিওস এলএলপি এর ব্যনারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

প্রসঙ্গত, সালমান খান এর আগেও বেশ কয়েকটি তেলুগু সিনেমার হিন্দি সংস্করণে কাজ করেছেন। এরমধ্যে মাহেশ বাবু অভিনীত ‘পকিরি’ (ওয়ান্টেড), রেডি এবং রবি তেজা অভিনীত ‘কিক’ উল্লেখযোগ্য। এছাড়া সম্প্রতি জানা গেছে বিজয়ের ‘মাষ্টার’ সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করছেন বলিউডের ভাইজান সালমান খান। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই ‘মাষ্টার’ এবং ‘খিলাড়ি’ সিনেমা দুটির হিন্দি পুনঃনির্মানের ঘোষনা দিতে পারেন সালমান খান।

আরো পড়ুনঃ
তামিল সুপারহিট ‘মাষ্টার’ সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করছেন সালমান খান
‘মাষ্টার’ হিন্দি সংস্করনে বিজয়ের চরিত্রে অভিনয় করছেন সালমান খান!
মাষ্টার বক্স-অফিসঃ সীমিত আসনে মুক্তি পেয়ে প্রথম দিনের আয় ৪০ কোটির উপর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ