শুক্রবার, জুন ২৫, ২০২১

তামিল সুপারহিট ‘মাষ্টার’ সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করছেন সালমান খান

বিজয়ের ‘মাষ্টার’ সিনেমার হিন্দি

বিগত কয়কে বছর ধরে বক্স অফিসে সময়টা ভালো যাচ্ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘দাবাং ৩’ এর পর চলতি বছরের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘রাধে’ সিনেমাটিও বক্স অফিসে ব্যার্থ হয়েছে। আর এই মুহুর্তে সালমান খান ব্যাস্ত আছেন মানিশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ সিনেমাটির কাজে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অন্তিম’ নামের একটি সিনেমা। এছাড়া সামনে তাকে দেখা যাবে সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ এবং ‘কিক ২’ সিনেমায়। এদিকে সম্প্রতি জানা গেছে বিজয়ের ‘মাষ্টার’ সিনেমার হিন্দি সংস্করণে অভিনয় করছেন বলিউডের ভাইজান সালমান খান।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আগামী জুলাই মাসে নতুন দুইটি সিনেমার ঘোষনা দিচ্ছেন সালমান খান। আর নতুন এই দুই সিনেমার মধ্যে একটি হচ্ছে থালাপতি বিজয়ের আলোচিত সিনেমা ‘মাষ্টার’ এর হিন্দি সংস্করণ। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘মাষ্টার’ সিনেমায় থালাপাতি বিজয়ের অভিনীত চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যে প্রস্তাব দেয়া হয়েছে সালমান খানকে। করোনার কারনে এতদিন আটকে থাকলেও শীগ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির প্রস্তুতি।

প্রসঙ্গত চলতি বছরের জানুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো থালাপাতি বিজয় অভিনীত সিনেমা ‘মাষ্টার’। লোকেশ খানাগারাজ পরিচালিত এই সিনেমার অন্য একটি চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপাতি। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করে সিনেমাটি। কিছুদিন আগে সিনেমাটি সালমান খান দেখেছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। আর সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে সালমান খান সম্মতিও দিয়েছেন বলে জানা গেছে।

- Advertisement -

লকডাউনের কারনে প্রস্তুতি শুরু না হলেও এখন সিনেমাটির চিত্রনাট্য নিয়ে সালমান খানের সাথে আলোচনা শুরু করতে যাচ্ছেন সিনেমাটির নির্মাতারা। তবে দৃশ্যগ্রহন শুরু তারিখ এবং পরিচালক সম্পর্কে চূড়ান্ত কিছু এখনো জানা যায়নি। অন্যদিকে সিনেমাটির অন্য একটি চরিত্রে কে অভিনয় করছেন তা নিশ্চিত হওয়া যায়নি। সিনেমাটির তামিল সংস্করণে এই চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় সেতুপতি।

এদিকে আগামী জুলাই মাসে ঘোষনা হতে যাওয়া অন্য সিনেমাটির বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। তবে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে বলিউডের অন্যতম বড় একটি প্রযোজনা সংস্থার সাথে একশন নির্ভর সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সালমান খান। নতুন এই দুই সিনেমার মাধ্যমে সালমান খানের মুক্তি প্রতীক্ষিত এবং নির্মিতব্য সিনেমার সংখ্যা দাঁড়াচ্ছে ছয়টি।

আরো পড়ুনঃ
‘মাষ্টার’ হিন্দি সংস্করনে বিজয়ের চরিত্রে অভিনয় করছেন সালমান খান!
এবার বলিউডে তৈরী হবে বিজয়ের ‘মাষ্টার’: থাকছেন বড় দুই তারকা!
মাষ্টার বক্স-অফিসঃ সীমিত আসনে মুক্তি পেয়ে প্রথম দিনের আয় ৪০ কোটির উপর

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ