শুক্রবার, জুন ২৫, ২০২১

চার বছর পর রাম গোপাল ভার্মার পরিচালনায় অমিতাভ বচ্চন

রাম গোপাল ভার্মার পরিচালনায়

আলোচিত নির্মাতা রাম গোপাল ভার্মা এবং বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের বন্ধুত্ব অনেক পুরনো। বলিউডের সিনেমায় রাম গোপাল ভার্মার যাত্রা শুরুর পর থেকেই অমিতাভের সাথে তার বন্ধুত্ব। এছাড়া রাম গোপাল ভার্মার বেশ কয়েকটি সিনেমায়ও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। এই পরিচালক এবং অভিনেতা জুটি তাদের আলোচিত ‘সরকার’ সিনেমার জন্য বিখ্যাত। এবার জানা গেছে দীর্ঘ চার বছর বিরতির পর আবারো রাম গোপাল ভার্মার পরিচালনায় অভিনয় করছেন অমিতাভ বচ্চন।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে অমিতাভ বচ্চনকে নিয়ে সিনেমা নির্মানের জন্য একটি চিত্রনাট্য নিয়ে কাজ করছিলেন রাম গোপাল ভার্মা। ইতিমধ্যে সিনেমাটির প্রস্তাব অমিতাভ দিয়েছেন এই নির্মাতা। এছাড়া সিনেমাটির চিত্রনাট্য অমিতাভের পছন্দ হয়েছে এবং রাম গোপাল ভার্মার পরিচালনায় সিনেমাটিতে অভিনয়ের জন্য সম্মতিও দিয়েছেন বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এদিকে সম্প্রতি নিজের ঠিকানা মুম্বাই থেকে গোঁয়াতে আছেন রাম গোপাল ভার্মা। বর্তমানে রাম গোপাল ভার্মা তার ওয়েব সিরিজ ‘ডি কোম্পানি’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ভারতের আলোচিত গ্যাংস্টার দাউদ ইব্রাহীমের জীবনী নিয়ে নির্মিত হচ্ছে সিরিজটি। জানা গেছে নির্মিতব্য এই সিরিজটির পরবর্তি পর্বের কাজ শেষ করে নতুন এই সিনেমাটি শুরু করবেন রাম গোপাল ভার্মা।

- Advertisement -

সবকিছু ঠিক থাকলে আগামী বছর রাম গোপাল ভার্মার সিনেমাটির কাজ শুরু করবেন অমিতাভ বচ্চন। অন্যদিকে অমিতাভ এই মুহুর্তে ‘ডেডলি’ সিনেমার কাজ করছেন। এরপর তিনি শুরু করবেন হলিউডের ‘দ্যা ইন্টার্ন’ সিনেমার হিন্দি সংস্করণের কাজ। সিনেমাটিতে অমিতাভের সাথে অভিনয় করছেন দীপিকা পাডুকোন।

আরো পড়ুনঃ
‘দ্যা ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে দীপিকার সাথে যুক্ত হলেন অমিতাভ বচ্চন
দীপিকার ছেড়ে দেওয়া ৭টি আলোচিত সিনেমাঃ কারনসহ বিস্তারিত
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ