কার্তিক আরিয়ানের বাদ পরার খবর উড়িয়ে দিল আনন্দ এল রাইয়ের প্রতিষ্ঠান

কার্তিক আরিয়ানের বাদ পরার

কিছুদিন আগেই জানা গিয়েছিলো করন জোহর প্রযোজিত ‘দস্তানা ২’ সিনেমা থেকে বাদ পড়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান। এরপর চিত্রনাট্য নিয়ে পরিচালকের সাথে বিরোধের কারনে শাহরুখ খানের প্রযোজনায় ‘গুডবাই ফ্রেডি’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন এই অভিনেতা। এই দুই সিনেমার বিতর্ক থামার আগেই গুঞ্জন শোনা গিয়েছিলো আনন্দ এল রাই প্রযোজিত সিনেমা থেকে কার্তিক আরিয়ানের বাদ পরার খবর। আর এই সিনেমাটিতে তার বদলে অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা।

- Advertisement -

তবে কার্তিক আরিয়ানের বাদ পরার খবরটিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে আনন্দ এল রাইয়ের প্রযোজনা প্রতিষ্ঠান। এ সম্পর্কে একটি আনুষ্ঠানিক বিবৃতিতে প্রযোজনা প্রতিষ্ঠানটি জানিয়েছে এই খবরের কোন সত্যতা নেই। তবে বাদ পরার খবরটি ভিত্তিহীন হলেও সিনেমাটিতে কার্তিকের অভিনয় এখনো নিশ্চিত নয়। আর এর সাথে আয়ুষ্মান খুরানার অভিনয়েরও কোন সম্পৃক্ততা নেই।

জানা গেছে আনন্দ এল রাইয়ের প্রযোজনা প্রতিষ্ঠান কালার ইয়েলো প্রডাকশন্সের সাথে একটি সিনেমা নিয়ে আলাপ চলছে কার্তিক আরিয়ানের। তবে এখনো সিনেমাটিতে চুক্তিবদ্ধ হননি এই তারকা। এদিকে অন্য একটি সিনেমা নিয়ে উক্ত প্রতিষ্ঠানের সাথে আলাপ চলছে আয়ুষ্মান খুরানার। দুইটি ভিন্ন সিনেমার ব্যাপারে এই দুই তারকার সাথে আলোচনা চলছে কালার ইয়েলো প্রডাকশন্সের। একই সময়ে হওয়ার কারনে সিনেমা দুটি নিয়ে বিভ্রান্তি দেখা গেছে বলিউডে।

- Advertisement -

এ প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে প্রযজক-পরিচালক আনন্দ এল রাই বলেন, ‘কার্তিকের সাথে এরকম কোন সিনেমা নিয়ে এখনো চুক্তি হয়নি আমার প্রতিষ্ঠানের। এই সবগুলো খবরই অসত্য এবং ভিত্তিহীন। অনেক তারকাই বিভিন্ন সময় আমার সাথে দেখা করেন, সিনেমা নিয়ে আলোচনা করেন। তার মানে এই নয় যে, এই তারকার সাথে সিনেমা করছি আমি বা আমার প্রতিষ্ঠান।‘

প্রসঙ্গত, কার্তিক আরিয়ান অভিনীত ‘ধামাকা’ সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। ইতিমধ্যে বলিউডে নিজের দশ বছর পুর্ন করেছেন এই অভিনেতা। কিছুদিন আগে আরো জানা গেছে হানসাল মেহতা পরিচালিত নতুন সিনেমায় বিমান বাহিনীর পাইলট হয়ে আসছেন কার্তিক। আর সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা।

- Advertisement -

আরো পড়ুনঃ
শাহরুখ খান প্রযোজিত সিনেমায় থাকছেন না কার্তিক আরিয়ান!
করন জোহরের সাথে বিরোধ: ‘দস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক
নতুন সিনেমায় বিমান বাহিনীর পাইলট হয়ে আসছেন কার্তিক আরিয়ান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ