করন জোহরের নতুন সিনেমা ‘প্রেম কাহিনী’: অভিনয়ে রনবীর এবং আলিয়া

করন জোহরের নতুন সিনেমা

‘তাকত’ সিনেমাটির নির্মান কাজ সাময়িকভাবে স্থগিত করেছেন নির্মাতা করন জোহর। এরপর করন জোহর তার নতুন সিনেমা নিয়ে কাজ শুরু করেন। জানা গেছে রোমান্টিক কমেডি ভিত্তিক সিনেমাটিতে অভিনয় করছেন রনবীর সিং এবং আলিয়া ভাট। চলতি বছরের মে থেকে সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরুর কথা থাকলেও করোনা মহামারির কারনে সম্ভব হয়নি। এদিকে সম্প্রতি জানা গেছে সিনেমাটির নাম হতে যাচ্ছে ‘প্রেম কাহিনী’।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, নির্মাতারা সিনেমাটির নাম ‘প্রেম কাহিনী’ ঠিক করেছেন। সম্পুর্ন বিপরীতমুখী দুইজন মানুষের মধ্যকার ভালোবাসার সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে করন জোহর পরিচালিত এই সিনেমা। এছাড়া সিনেমাটিতে থাকছে কারন জোহরের সিনেমার নিজস্ব গল্পবলার ধরন।

এছাড়া উক্ত প্রতিবেদন থেকে জানা গেছে, ইতিমধ্যে সিনেমাটির দৃশ্যধারন শুরুর প্রস্তুতি শুরু করেছেন নির্মাতারা। করন এবং তার সহকারী সিনেমাটির চিত্রনাট্য এবং সংলাপের প্রাথমিক সংস্করণ শেষ করেছেন। সিনেমাটির সাথে সংশ্লিষ্টদের করোনা টীকা দেয়া সম্পন্ন হলে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। এছাড়া সিনেমাটির সঙ্গীত ধারনের কাজ ইতিমধ্যে শুরু হয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

‘প্রেম কাহিনী’ সিনেমার মাধ্যমে দীর্ঘ চার বছর পর সিনেমা পরিচালনায় ফিরছেন নির্মাতা করন জোহর। এই পরিচালকের সর্বশেষ সিনেমা ছিলো রনবির কাপুর এবং আনুশকা শর্মা অভিনীত সিনেমা ‘এ দিল হ্যাঁ মুশকিল’। প্রসঙ্গত, রনবীর সিং এবং আলিয়া ভাট এর আগে একসাথে অভিনয় করেছিলেন জয়া আকতার পরিচালিত ‘গাল্লী বয়’ সিনেমায়।

আরো পড়ুনঃ
ধর্ম প্রডাকশন্সের সাথে চুক্তি বাতিল করছে দক্ষিনের প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা!
করন জোহরের সাথে বিরোধ: ‘দস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ