জানা গেলো কি কারনে মানহানির মামলা করেছেন সালমান খান!

মানহানির মামলা করেছেন সালমান

সম্প্রতি ভারতের আলোচিত চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খান টুইটারে জানিয়েছিলেন সালমান খান তার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। সালমান খানের আইনজীবীর পক্ষ্য থেকে দেয়া একটি আইনি নোটিশ শেয়ার করে কামাল রশিদ খান দাবী করেন সালমান খান অভিনীত ‘রাধে’ সিনেমার রিভিউয়ের কারনে তার বিরুদ্ধে এই মানহানির মামলা করেছেন সালমান খান।

- Advertisement -

কিন্তু কামাল রশিদ খানের এই মন্তব্যকে পুরোপুরি অস্বীকার করেছে সালমান খানের আইনজীবী। কামাল রশিদ খানের এই মন্তব্যের প্রেক্ষিতে মানহানির মামলা নিয়ে একটি আনুষ্ঠানিক বক্তব্য দিয়েছেন বলিউডের ভাইজানের আইনজীবী। সেখানে আলোচিত এই মানহানির মামলার ব্যাখ্যা দিয়ে তারা জানিয়েছে, সিনেমার রিভিউ নয় বরং সালমান খানকে দুর্নীতিবাজ এবং তার প্রতিষ্ঠান ‘বিং হিউম্যান’কে অর্থ পাচারের সাথে সমৃক্ত থাকার কথা বলায় এই মামলা করা হয়েছে।

প্রকাশিত এই বিবৃতিতে বলা হয়েছে যে ‘রাধে’ সিনেমার রিভিউয়ের কারনে কামাল রশিদ খানের বিরুদ্ধে মানহানির মামলার কথাটি সম্পর্ন ভুল তথ্য। উক্ত মানহানির মামলাটি করা হয়েছে সালমান খানের ব্যাপারে ভুল তথ্য এবং ভিডিও’র কারনে। সালমান খান এবং প্রতিষ্ঠানের বিরুদ্ধে কামাল রশিদ খানের লাগাতার দুর্নীতি এবং অর্থ পাচারের মত ভিত্তিহীন কথার জন্য তার বিরুদ্ধে মানহানির মামলা করা হয়েছে। মানুষের আকর্ষন পেতেই বলিউড স্টার সালমান খানের বিরুদ্ধে কামাল রশিদ খান মিথ্যাচার করছেন বলেও উল্লেখ করা হয়েছে উক্ত বিবৃতিতে।

- Advertisement -

এদিকে আদালতে মামলাটির প্রথম শুনানিতে সালমান খান, তার প্রতিষ্ঠান এবং তার সিনেমা নিয়ে কোন মন্তব্য বা ভিডিও প্রকাশ না করার জন্য কামাল রশিদ খানকে নির্দেশ দিয়েছেন আদালত। কামাল রশিদ খানের আইনজীবী এ ব্যাপারে আদালতকে নিশ্চয়তা দিয়েছেন বলে জানা গেছে প্রকাশিত প্রতিবেদন থেকে। তবে সালমান খানের আইনজীবীর এই বক্তব্যকে মিথ্যা বলে অভিহিত করেছেন কামাল রশিদ খান।

আরো পড়ুনঃ
‘পাঠান’কে বাঁচাতে ‘টাইগার’ আসছেন হেলিকপ্টারেঃ লড়বেন রুশ মাফিয়ার সাথে
‘টাইগার ৩’ সিনেমায় আইএসআই এজেন্ট হয়ে আসছেন ইমরান হাশমি
লজ্জার রেকর্ড গড়লো সালমান খানের নতুন সিনেমা ‘রাধে’ 

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ