আর বাল্কি পরিচালিত নতুন সাইকোলজিক্যাল থ্রিলারে দুলকার সালমান!

আর বাল্কি পরিচালিত নতুন

কিছুদিন থেকে শোনা যাচ্ছিলো আলোচিত বলিউড নির্মাতা আর বাল্কি পরিচালিত নতুন সিনেমায় অভিনয় করছেন মালায়লাম তারকা দুলকার সালমান। সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে সিনেমাটির খবর নিশ্চিত করলেন সিনেমাটোগ্রাফার পি সি শ্রীরাম। নিজের অফিসিয়াল টুইটারে আর বাল্কির নতুন সিনেমায় কাজের খবর জানালেন আলোচিত এই চিত্রগ্রাহক।

- Advertisement -

টুইটারে নতুন এই সিনেমাটির খবর জানিয়ে পি সি শ্রীরাম লিখেন, বাল্কির সঙ্গে তাঁর পরবর্তী প্রকল্পে থাকছেন দুলকার সালমান। সিনেমাটি হবে সাইকোলজিক্যাল থ্রিলার। সিনেমাটির কাজ শুরুর জন্য তর সইছে না তাঁর। জানা গেছে ভারতে করোনা মহামারির দ্বিতীয় ঢেউ কমে এলে সিনেমাটির শুটিং শুরু হবে। নির্মাতারা মুম্বাইয়ে শুটিংয়ের পরিকল্পনা করছেন এবং মনে হচ্ছে, শহরটির বর্ষাকাল পুরোদমে ব্যবহার করবেন তাঁরা। শুটিং জুলাইয়ের শেষের দিকে শুরু হতে পারে।

প্রসঙ্গত, এই সিনেমার মাধ্যমে বলিউডে তৃতীয়বারের মত দেখা যাবে দুলকার সালমানকে। এর আগে প্রয়াত অভিনেতা ইরফান খান ও মিথিলা পালকারের সঙ্গে ‘কারওয়ান’ (২০১৮) সিনেমায় কাজ করেছেন। পরের বছর ‘জোয়া ফ্যাক্টর’ সিনেমায় সোনম কাপুরের সঙ্গে অভিনয় করেছেন। টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে আর বাল্কির সাথে দুলকার সালমানের সিনেমাটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার হতে যাচ্ছে।

- Advertisement -

অন্যদিকে, জাতীয় পুরষ্কার জয়ী নির্মাতা আর বাল্কি বলিউডের অন্যতম প্রশংসিত পরিচালক। আর বাল্কি পরিচালিত সিনেমার মধ্যে রয়েছে ‘চিনি কম’, ‘পা’, ‘শামিতাভ’, ‘কি এন্ড কা’ এবং ‘প্যাডম্যান’। আর বাল্কির সিনেমায় অভিনয়ের জন্য অমিতাভ বচ্চনও শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় পুরষ্কার অর্জন করেছিলেন।

আরো পড়ুনঃ
রোশান এন্ড্রুর নতুন সিনেমায় দুলকার সালমানঃ সাথে ডায়না পেন্টি
আর বাল্কি’র নতুন থ্রীলার সিনেমায় অভিনয় করছেন দুলকার সালমান
শেষ হলো দুলকার সালমানের ‘হে সিনামিকা’ – সাথে আছে অদিতি এবং কাজল

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ