‘পাঠান’কে বাঁচাতে ‘টাইগার’ আসছেন হেলিকপ্টারেঃ লড়বেন রুশ মাফিয়ার সাথে

‘পাঠান’কে বাঁচাতে ‘টাইগার’

আনুষ্ঠানিক ঘোষনা এখনো না পাওয়া গেলেও ইতিমধ্যে আলোচনায় শাহরুখ খান অভিনীত নতুন সিনেমা ‘পাঠান’। দীর্ঘ তিন বছর পর বড় পর্দায় শাহরুখ খানের পাশাপাশি এই সিনেমায় আরো দেখা যাবে দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামকে। এছাড়া আরো জানা গেছে সিনেমাটিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন সালমান খান। সিনেমাতে ‘টাইগার’ হিসেবে পর্দায় আসছেন বলিউডের ভাইজান।

- Advertisement -

এদিকে জানা গেছে সিনেমাটিতে সালমান খান এবং শাহরুখ খান যৌথভাবে লড়াই করবেন একটি রুশ মাফিয়া গ্রুপের সাথে। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রাশিয়াতে শত্রুদের হাত থেকে ‘পাঠান’কে বাঁচাতে পর্দায় আবির্ভুত হবেন ‘টাইগার’। আর সালমান খানের এই অন্তর্ভুক্তিকর স্নরণীয় করতে বিশাল আয়োজনের প্রস্তুতি নিচ্ছে সিনেমাটি প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস।

শাহরুখ খান এবং সালমান খানের সমন্বয়ে এই একশন দৃশ্যে সিনেমাটির অন্যতম বড় আকর্ষন হতে যাচ্ছে। তাই দৃশ্যটিকে ঠিকঠাক মত ফুটিয়ে তোলার জন্য প্রযোজক আদিত্য চোপড়া এবং পরিচালক সিদ্ধার্ত আনন্দ সর্বোচ্চ প্রস্তুতি নিচ্ছেন। উক্ত প্রতিবেদন অনুযায়ী এই দৃশ্যে ‘পাঠান’কে বাঁচাতে ‘টাইগার’ রুপে সালমান খান আসছেন হেলিকপ্টারে। বিশ মিনিটের এই একশন দৃশ্যটি চিত্রায়নের জন্য বড় একটি মাঠও ইতিমধ্যে ভাড়া করেছেন সিনেমাটির নির্মাতারা।

- Advertisement -

শাহরুখ খান, দীপিকা পাডুকোন, জন আব্রাহাম এবং সালমান খানকে নিয়ে এই ক্লাইম্যাক্স দৃশ্যটি চিত্রায়িত হবে বুর্জ খলিফা হোটেলের ছাদে। পূর্ব প্রস্তুতি অনুযায়ী আগামী জুনের মধ্যে ‘পাঠান’ সিনেমার শুটিং শেষ হওয়ার কথা থাকলেও করোনার কারনে বর্তমানে স্থগিত রয়েছে দৃশ্যধারনের কাজ। এছাড়া আরো জানা গেছে ইতিমধ্যে সিনেমাটির ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। লকডাউন শেষ হওয়া প্রেক্ষিতে বাকী ৩০ ভাগ কাজ হবে রাশিয়াতে।

সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমাটি যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’র অংশ হিসেবে নির্মিত হচ্ছে। এই ইউনিভার্সে আছে ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যা’ এবং ‘ওয়ার’। ‘পাঠান’ সিনেমাতে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন গোয়েন্দা চরিত্রে অভিনয় করছেন। আর এই ছবিতে জন আব্রাহাম অভিনয় করছেন খল চরিত্রে।

আরো পড়ূনঃ
‘পাঠান’ সিনেমার সেটে করোনার আঘাত: কোয়ারেন্টাইনে শাহরুখ খান
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে যোগ দিলেন জন আব্রাহাম
‘পাঠান’ শাহরুখ খানকে বাঁচাতে রাশিয়া যাচ্ছেন ‘টাইগার’ সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ