শাহরুখ খানকে চূড়ান্ত চিত্রনাট্য শোনালেন পরিচালক এটলি কুমার!

শাহরুখ খানকে চূড়ান্ত চিত্রনাট্য

২০১৮ সালের ডিসেম্বরে ‘জিরো’ সিনেমার পর এখন পর্যন্ত শাহরুখ খানের নতুন কোন সিনেমার আনুষ্ঠানিক ঘোষানা পাওয়া যায়নি। এই সময়ে শাহরুখ খানের অনেকগুলো সিনেমার কথা গণমাধ্যমে শোনা গিয়েছিলো। এই সিনেমাগুলোর মধ্যে আছে রাজকুমার হিরানি থেকে শুরু করে সঞ্জয়লীলা বানসালি এবং দক্ষিনের আলোচিত নির্মাতা এটলি কুমারের সিনেমা। তবে এখন পর্যন্ত আনুষ্ঠানিক ঘোষনা না পাওয়া গেলেও এটা অনেকটাই নিশ্চিত যে, শাহরুখ খানের পরবর্তি সিনেমা সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’।

- Advertisement -

এছাড়া সম্প্রতি আরো জানা গেছে ইতিমধ্যে রাজকুমার হিরানির সিনেমার জন্য সম্মতি দিয়েছেন বলিউড বাদশা। এদিকে আরো জানা গেছে শাহরুখ খানকে নিয়ে তার পরের সিনেমার চিত্রনাট্য ইতিমধ্যে চূড়ান্ত করেছেন তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা এটলি কুমার। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চূড়ান্ত চিত্রনাট্যটি শাহরুখ খানকে শুনিয়েছেন এটলি। গত মাসে মুম্বাইয়ে শাহরুখ খানের সাথে দেখা করে চিত্রনাট্যটি শুনিয়েছেন তিনি।

করোনার নতুন প্রাদুর্ভাবের কারনে স্থগিত হয়ে যায় শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমার দৃশ্যধারনের কাজ। এই সময়ে এটলির সাথে চিত্রনাট্যের কাজটি শেষ করলেন কিং খান। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যম জানিয়েছে, লকডাউনের কিছুদিন আগে এটলি সিনেমাটির চিত্রনাট্যটি শাহরুখ খানের সাথে আলাপ করতে মুম্বাই আসেন। সেই সময়ে তার নতুন সিনেমার চিত্রনাট্য শুনিয়েছেন শাহরুখ খানকে। জানা গেছে চিত্রনাট্যটি পছন্দ করেছেন শাহরুখ খান।

- Advertisement -

এদিকে অন্য একটি প্রতিবেদনে জানা গেছে ইতিমধ্যে রাজকুমার হিরানির সাথে নতুন একটি সিনেমা চূড়ান্ত করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। সে হিসেবে, সবকিছু ঠিকঠাক থাকলে ‘পাঠান’ এর পর শাহরুখ খান রাজকুমার হিরানি অথবা এটলি কুমারের সিনেমাতে অভিনয় করতে যাচ্ছে। তবে এই দুই সিনেমার মধ্যে কোন সিনেমার কাজ আগে শুরু হবে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। ‘পাঠান’ শেষ করে চলতি বছরের শেষে এই দুই সিনেমার যেকোন একটি কাজ শুরু করবেন শাহরুখ খান।

প্রসঙ্গত, যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানকে একজন সিক্রেট এজেন্টের চরিত্রে দেখা যাবে। শাহরুখ খান ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম। আর সিনেমাটিতে একটি দৃশ্যে দেখা যা সালমান খানকে। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে এই সিনেমায় একসাথে পর্দায় আসছেন ‘পাঠান’ এবং ‘টাইগার’।

- Advertisement -

আরো পড়ুনঃ
‘টাইগার ৩’ সিনেমায় আইএসআই এজেন্ট হয়ে আসছেন ইমরান হাশমি
দুই দশক পর আবারো একসাথে শাহরুখ খান এবং সঞ্জয়লীলা বানসালি!
শাহরুখ খান এবং রাজকুমার হিরানির সিনেমাকে ‘গেম চেঞ্জার’ হিসেবে দেখছেন রণবীর কাপুর

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ