‘বাহুবলী’ লেখকের সিনেমায় রাবণ চরিত্রে অভিনয় করছেন রণভীর সিং!

‘বাহুবলী’ লেখকের সিনেমায়

ভারতের পৌরনিক উপন্যাস রামায়ণের উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে বেশ কয়েকটি সিনেমা। এরমধ্যে ইতিমধ্যে দৃশ্যধারন শুরু হয়েছে ওম রাউত পরিচালিত ‘আদি পুরুষ’ সিনেমার। আর এতে অভিনয় করছেন প্রবাস, সাইফ আলী খান এবং কৃতি শেনন। এছাড়া ‘দৌপদি’ নামে একটি সিনেমায় অভিনয় করছেন দীপিকা পাডুকোন। এছাড়া দীপিকা, হৃত্বিক রোশন এবং মহেশ বাবুকে দেখা রামায়ণের উপর ভিত্তি করে আরো একটি সিনেমায়।

- Advertisement -

সম্প্রতি পাওয়া গেলো রামায়ণ নির্ভর আরো একটি সিনেমার খবর। এই সিনেমাটির চিত্রনাট্য রচনা করছেন ‘বাহুবলী’ সিনেমার লেখক কেভি বিজয়েন্দ্র। তবে এই সিনেমাটি নির্মিত হবে রামায়ণের অন্যতম কেন্দ্রীয় চরিত্রকে সীতাকে নিয়ে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয়ের জন্য বিবেচনায় আছেন কারিনা কাপুর এবং আলিয়া ভাট। তবে বড় খবর হচ্ছে এই সিনেমায় দেখা যাতে পারে রণভীর সিংকে।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে সিনেমাটিতে রাবণ চরিত্রে অভিনয় করতে যাছেন রণভীর সিং। যদিও কারিনা কাপুর এবং আলিয়া ভাটের মধ্যে কে অভিনয় করছেন তা এখনো নিশ্চিত নয়, তবে রাবণ চরিত্রের জন্য ইতিমধ্যে রণভীর সিংকে প্রস্তাব দিয়েছেন নির্মাতারা। সেক্ষেত্রে প্রথমবারের মত কারিনা কাপুর এবং রণভীর সিংকে একসাথে দেখা যাতে পারে পর্দায়।

- Advertisement -

এছাড়া কারিনা কাপুর এবং রণভীর সিং দুজনেই তাদের চরিত্র পছন্দ হয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। কেভি বিজয়ান্দের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করছেন অলৌকিক দেসাই। এছাড়া সিনেমাটির ব্যাপারে অন্যান্য কোন বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

আরো পড়ুনঃ
দীপিকার ‘দ্রৌপদী’ পরিচালনার প্রস্তাবে সঞ্জয় লীলা বানসালির ‘না’
শঙ্করের নতুন হিন্দি সিনেমা: রনবীর সিংয়ের সঙ্গী হচ্ছেন কিয়ারা আদভানি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ