‘টাইগার ৩’ সিনেমায় আইএসআই এজেন্ট হয়ে আসছেন ইমরান হাশমি

‘টাইগার ৩’ সিনেমায়

কয়েক মাস আগেই যশরাজ স্টুডিও’তে সালমান খান এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে শুরু হয়েছিলো ‘টাইগার ৩’ সিনেমার দৃশ্যধারনের কাজ। আরো জানা গিয়েছিলো কিছুদিনের মধ্যেই তাদের সাথে যোগ দিবেন ইমরান হাশমি। সিনেমার কোন দৃশ্য এবং তারকাদের লুক যাতে প্রকাশ না পায় সেজন্য কঠিন নিরাপত্তার মধ্যে চলছিলো দৃশ্যধারন। কিন্তু নতুন করে করোনা প্রাদুর্ভাবের কারনে বদ্ধ হয়ে যায় সিনেমাটির দৃশ্যধারনের কাজ। সবকিছু ঠিকঠাক থাকলে সিনেমাটির পরবর্তি শিডিউলের কাজ শুরু হতে যাচ্ছে আগামী জুন থেকে।

- Advertisement -

এদিকে সম্প্রতি জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যম প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘টাইগার ৩’ সিনেমায় মূল ভিলেনের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি। একজন আইএসআই এজেন্ট চরিত্রে সিনেমাতে দেখা যাবে ইমরান হাশমিকে। আর এতে ইমরান হাশমি পর্দায় লড়াই করবেন সালমান খানের সাথে। সিনেমাটির আগের পর্বগুলর মত এই পর্বেও সালমান খান অভিনয় করছেন রো এজেন্টের চরিত্রে।

অন্যদিকে সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। আগের পর্বগুলোর মত এই পর্বেও তার চরিত্রের নাম জয়া, যে কিনা একজন আইএসআই এজেন্ট। তবে নতুন এই সিনেমার ক্যাটরিনার চরিত্রের ব্যাপারে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। ‘টাইগার ৩’ সিনেমাটি পরিচালনা করছেন মানিষ শর্মা।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন থেকে আরো জানা গেছে যে, বিশাল বাজেটে নির্মিত হতে যাচ্ছে ‘টাইগার ৩’। গুঞ্জন অনুযায়ী সিনেমাটির আনুমানিক বাজেট ৩৫০ কোটি রুপি। প্রযোজক আদিত্য চোপড়া সিনেমাটির সেট তৈরির জন্য বিশাল একটি মাঠ ইতিমধ্যে ভাড়া নিয়েছেন। আগামী জুনের মাঝামাঝি থেকে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারন। উল্লেখ্য যে, ‘টাইগার’ সিরিজের সিনেমাটির আগের দুই পর্ব ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যা’ মুক্তি পেয়েছে যথাক্রমে ২০১২ এবং ২০১৭ সালে। আর আগের পর্বগুলো পরিচালনা করেছিলেন কবির খান এবং আমি আব্বাস জাফর।

আরো পড়ুনঃ
টাইগার ৩: সালমান খানের সাথে এবার ইমরান হাশমির লড়াই!
‘টাইগার ৩’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে কি বললেন ইমরান হাশমি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ