দেড় যুগ পর সঞ্জয় লীলা বানশালির সিনেমায় মাধুরী দীক্ষিত

বানশালির সিনেমায় মাধুরী

২০০২ সালে সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘দেবদাস’ সিনেমায় সর্বশেষ অভিনয় করেছিলেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। শাহরুখ খান এবং ঐশ্বরিয়া রাইয়ের পাশাপাশি সিনেমাটিতে ‘চন্দ্রমুখী’ চরিত্রে দেখা গিয়েছিলো তাকে। এরপর প্রায় দেড় যুগ আর একসাথে দেখা যায়নি এই পরিচালক-অভিনেত্রীকে। তবে জানা গেছে অবশেষে সেই অপেক্ষায় অবসান হতে যাচ্ছে। সবকিছু ঠিক থাকলে সঞ্জয় লীলা বানশালির নির্দেশনায় আবারো বড় পর্দায় ঝলক দেখাবেন মাধুরী দীক্ষিত।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, নির্মাতা সঞ্জয় লীলা বানশালির নতুন একটি সিনেমায় নাচতে দেখা যাবে মাধুরীকে। এই পরিচালকের নির্মানাধীন ‘হীরা মান্ডি’ সিনেমার একটি নাচের দৃশ্যে থাকছেন মাধুরী। একটি সূত্রের উল্লেখ করে উক্ত প্রতিবেদনে জানা যায় যে, একটি মুজরা নৃত্যশৈলীকে পর্দায় ফুটিয়ে তুলতে দেখা যাবে তাকে। এর মাধ্যমে আরো একবার সঞ্জয় লীলা বানশালির সিনেমায় মাধুরী দীক্ষিতকে দেখতে পাবেন দর্শকরা।

প্রতিবেদন অনুযায়ী, এই মুজরা নাচের সিকোয়েন্সের জন্য মাধুরীকে ভীষণভাবে চাইছেন বানশালি। বানশালি মনে করেন তার পরিকল্পনার সাথে মানিয়ে নিয়ে এই সিকোয়েন্সকে একমাত্র মাধুরীই পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন। মাধুরীকে প্রস্তাব দেয়ার পর ইতিমধ্যে তার সম্মতি দিয়েছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। আর এরজন্য বেশ বড় অংকের পারিশ্রমিকও নিচ্ছেন এই তারকা।

- Advertisement -

উল্লেখ্য যে, নির্মাতা সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘হীরা মান্ডি’ সিনেমাটি ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে। সিনেমাটির প্রধান শিল্পীদের ব্যাপারে এখনও কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি। এদিকে বানশালি পরিচালিত নতুন সিনেমা ‘গাঙ্গুবাই কাঠুয়ারী’ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট।

আরো পড়ুনঃ
দুই দশক পর আবারো একসাথে শাহরুখ খান এবং সঞ্জয়লীলা বানসালি!
দীপিকার ‘দ্রৌপদী’ পরিচালনার প্রস্তাবে সঞ্জয় লীলা বানসালির ‘না’
আবারো আইনি জটিলতায় বানসালি: সমন পাঠালেন ‘গঙ্গুবাঈ’-এর ছেলে
বানসালি এবং দীপিকা পাডুকোনের মধ্যে ঠান্ডা যুদ্ধ! (জেনে নিন বিস্তারিত)

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ