নতুন সিনেমায় বিমান বাহিনীর পাইলট হয়ে আসছেন কার্তিক আরিয়ান

পাইলট হয়ে আসছেন কার্তিক

করন জোহরের সাথে বিরোধের কারনে ‘দস্তানা ২’ সিনেমা থেকে বাদ পরে আলোচনায় ছিলেন কার্তিক আরিয়ান। অবশেষে বলিউডে নিজের দশ বছর পূর্তির দিনে ভক্তদের সুখবর দিলেন এই অভিনেতা। জানা গেছে হানসাল মেহতা পরিচালিত নতুন সিনেমায় বিমান বাহিনীর পাইলট হয়ে আসছেন কার্তিক। আর সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী হানসাল মেহতার নিজস্ব ধারার বাণিজ্যিক সিনেমা হতে যাচ্ছে এটি। এছাড়া আরো জানা গেছে একটি বাস্তব গল্পের উপর নির্মিত হচ্ছে সিনেমাটি। সিনেমাতে বিমান বাহিনী একজন পাইলট চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। একটি রেস্কিউ অপারেশনের দায়িত্বে থাকা পাইলটের চরিত্রে অভিনয় করছেন তিনি।

এদিকে কিছুদিন আগেই প্রযোজক করন জোহরের সাথে বিরোধের জের ধরে ‘দস্তানা ২’ সিনেমাটি থেকে বাদ পরেন কার্তিক আরিয়ান। ‘দস্তানা ২’ সিনেমা থেকে ব্যাড দেয়ার পাশাপাশি ধর্ম প্রোডাকশনের ভবিষ্যতের কোন সিনেমায় দেখা যাবে না এই তারকাকে। কলিন ডি’কুনহা পরিচালিত এই সিনেমার অন্য চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ধর্ম প্রোডাকশন্সের নতুন আবিষ্কর লক্ষ্য।

- Advertisement -

উল্লেখ্য যে, সাজিদ নাদিওয়ালার প্রযোজনায় এর আগে নির্মিত ‘গুঞ্জন সাক্সেনা’ সিনেমায় একজন পাইলটের চরিত্রে অভিনয় করেছিলেন জানভি কাপুর। এছাড়া একই প্রযোজনা সংস্থার ‘তেজাস’ সিনেমায়ও একজন পাইলটের চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। এবার একই ধরনের চরিত্রে কার্তিক আরিয়ানকে নিয়ে সিনেমা নির্মান করতে যাচ্ছে প্রযোজনা সংস্থাটি।

আরো পড়ুনঃ
‘দস্তানা ২’ সিনেমায় কার্তিক আরিয়ানের স্থলাভিষিক্ত হচ্ছেন রাজকুমার রাও!
করন জোহরের সাথে বিরোধ: ‘দস্তানা ২’ থেকে বাদ পড়লেন কার্তিক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ