লজ্জার রেকর্ড গড়লো সালমান খানের নতুন সিনেমা ‘রাধে’

লজ্জার রেকর্ড গড়লো সালমান

সম্প্রতি ঈদে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধেঃ ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’। করোনা মহামারীর কারনে ওটিটি প্লাটফর্ম জি৫ এবং জিপ্লেক্স এ মুক্তি পেয়েছিলো এই সিনেমা। মুক্তির প্রথম দিনে সর্বাধিক ভিউয়ের রেকর্ড গড়েছিলো সিনেমাটি। কিন্তু সমালোচকদের পাশপাশি দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা অর্জন করতে ব্যার্থ হয়েছে সিনেমাটি। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটি নিয়ে বিভিন্ন রকমের সমালোচনা করছেন দর্শকরা।

- Advertisement -

এদিকে ইতিমধ্যে আইএমডিবি’তে লজ্জার নতুন রেকর্ড তৈরি করেছেন সিনেমা। এর আগে সালমান খানের আইএমডিবি’তে সবচেয়ে কম রেটিং সম্পন্ন সিনেমা ছিলো ‘রেস ৩’। কিন্তু বর্তমানে ‘রাধে’ সিনেমা দিয়ে ‘রেস ৩’ কেও পিছনে ফেলে দিলেন বলিউডের ভাইজান। এই মহুর্তে সালমান খান অভিনীত সিনেমাগুলোর মধ্যে আইএমডিবি’তে দর্শকদের সবচেয়ে কম পছন্দের সিনেমা হিসেবে নাম লিখিয়েছে ‘রাধে’।

জানা গেছে, মুক্তির পর থেকেই আইএমডিবি’তে ওয়ান স্টারের হিড়িক পয়েছে দর্শকদের কাছ থেকে। ইতিমধ্যে প্রায় ৭৭ হাজার মানুষ সিনেমাটিকে ওয়ান স্টার রেটিং দিয়েছেন আইএমডিবি’তে। এই অকল্পনীয় খারাপ রেটিং এর কারনে ‘রাধে’ বর্তমানে সবচেয়ে কম রেটিং সম্পন্ন সিনেমা। এরপরই আছে ‘রেস ৩’ এবং ‘সাওয়ান’ সিনেমা দুটি, যেগুলোর আইএমডিবি রেটিং যথাক্রমে ১.৯ এবং ২.২।

- Advertisement -

উল্লেখ্য যে, প্রভু দেবা পরিচালিত ‘রাধে’ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন দিশা পাটনি। সালমান খান এবং দিশা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রনদীপ হুদা এবং জ্যাকি শ্রফ। গত ১৩ই মে ঈদ উপলক্ষ্যে জি স্টুডিওস এর ওটিটি প্লাটফর্ম জি৫ এ মুক্তি পেয়েছে সিনেমাটি।

আরো পড়ুনঃ
ওটিটি প্লাটফর্মে নতুন ইতিহাস সৃষ্টি করলো সালমান খানের ‘রাধে’
রাধে রিভিউ: সালমান খানের আরো একটি সম্ভাবনার অপমৃত্যু

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ