শুক্রবার, জুন ২৫, ২০২১

মাত্র তিন প্রেক্ষাগৃহে ‘রাধে’: নতুন দামে জি স্টুডিও নিলো স্বত্ব

মাত্র তিন প্রেক্ষাগৃহে 'রাধে'

প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও করোনার কারনে একই সাথে ওটিটি’তে মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমার ‘রাধে’। প্রাথমিকভাবে জি স্টুডিওর সাথে ২৩০ কোটি রুপির চুক্তি করেছিলেন সালমান খান। কথা ছিলো একই সাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে এই সিনেমা, কিন্তু করোনা পরিস্থিতির কারনে তা সম্ভব হচ্ছেনা। ভারতজুড়ে চলমান লকডাউনের কারনে অনেকটা সরাসরি ওটিটি’তে মুক্তি পাচ্ছে এই সিনেমা।

- Advertisement -

এদিকে পরিবর্তিত পরিস্থিতিতে সালমান খানের সাথে সিনেমাটির প্রদর্শন স্বত্ব নিয়ে সম্পাদিত চুক্তি নতুন করে নরায়ন করছে জি স্টুডিও। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী শুধুমাত্র ওটিটি’তে মুক্তি বিবেচনায় আগের ২৩০ কোটি রুপির চুক্তি পরিবর্তন করে ১৯০ কোটি রুপিতে তা নবায়ন করেছে প্রতিষ্ঠানটি। এই চুক্তির আওতায় প্রেক্ষাগৃহের পাশাপাশি জি স্টুডিও’র ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে এই সিনেমা।

এদিকে জানা গেছে ভারতে মাত্র তিনটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে এই সিনেমা। এসএসআর সিনেমাস প্রাইভেট লিমিটেডের আওতাধীন তিনটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সালমান খানের নতুন এই সিনেমা। আর তিনটি প্রেক্ষাগৃহই ত্রিপুরাতে অবস্থিত। একটি টুইটে খবরটি নিশ্চিত করেছেন এসএসআর সিনেমাস প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সত্যদীপ সাহা। প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি’তে সিনেমাটির মুক্তির কারনে প্রেক্ষাগৃহ মালিকদের কাছে ইতিমধ্যে ক্ষমা চেয়ে একটি বিবৃতি দিয়েছেন বলিউডের ভাইজান।

- Advertisement -

প্রভু দেবা পরিচালিত ‘রাধে’ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন দিশা পাটনি। সালমান খান এবং দিশা ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন রনদীপ হুদা এবং জ্যাকি শ্রফ। আগামী ১৩ই মে জি স্টুডিওস এর ওটিটি প্লাটফর্ম জি৫ এ মুক্তি পাবে সিনেমাটি।

আরো পড়ুনঃ
একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি পাচ্ছে সালমান খানের ‘রাধে’
সালমান খানের ‘রাধে’ মুক্তি নিয়ে মুখোমুখি প্রেক্ষাগৃহ প্রদর্শক এবং জিপ্লেক্স

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ