শুক্রবার, জুন ২৫, ২০২১

যে কারনে ‘বিক্রম ভেদা’ থেকে সরে দাঁড়ালেন হৃত্বিক রোশন

‘বিক্রম ভেদা’ থেকে সরে

আমির খানের পর জানা গিয়েছিলো তামিল সুপারহিট ‘বিক্রম ভেদা’ সিনেমায় অভিনয় করছেন হৃত্বিক রোশন। শুধু তাই নয়, সিনেমাটির হিন্দি সংস্করণের দৃশ্যধারনের কাজ মে থেকে শুরুর প্রস্তুতি নিয়েছিলেন নির্মাতারা। কিন্তু চলমান লকডাউনের কারনে শুরু হয়নি সিনেমাটির দৃশ্যধারন। এছাড়া সিনেমাটির ব্যাপারে অনেক আগ্রহী ছিলেন হৃত্বিক রোশন নিজেও। কিন্তু শেষ মুহূর্তে এসে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করলেন এই তারকা, ‘বিক্রম ভেদা’ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

- Advertisement -

জানা গেছে হটস্টারের নতুন সিরিজ ‘দ্যা নাইট ম্যানেজার’ এর জন্য ‘বিক্রম ভেদা’ থেকে সরে দাঁড়িয়েছেন হৃত্বিক রোশন। একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘দ্যা নাইট ম্যানেজার’ এর দৃশ্যধারনের কাজ শুরু করার কথা ছিলো তার কিন্তু এই সিরিজের জন্য প্রয়োজনীয় লম্বা শিডিউলের কারনে সিরিজটি থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি। অন্যদিকে ‘বিক্রম ভেদা’ সিনেমার জন্য নিজের শিডিউলও বন্টন করেছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত আবারো তিনি ফিরে গেছেন ‘দ্যা নাইট ম্যানেজার’ এর প্রতিশ্রুতিতে।

প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, ‘বিক্রম ভেদা’র বদলে এই মুহুর্তে ‘দ্যা নাইট ম্যানেজার’ এর কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। এর আগে শিডিউল সংক্রান্ত জটিলতার কারনে সিরিজটি ছেড়ে দিলেও ঠিক কি কারনে আবার সিরিজটি করতে সম্মতি দিয়েছেন সেটা এখনো জানা যায়নি। তার এই নতুন সিদ্ধান্তের কারনে আবারো অনিশ্চিত হয়ে পড়লো ‘বিক্রম ভেদা’ সিনেমার হিন্দি সংস্করণের নির্মান কাজ।

- Advertisement -

উল্লেখ্য যে, এর আগে সিনেমাটিতে এই চরিত্রে অভিনয়ের কথা ছিলো আমির খানের। কিন্তু চিত্রনাট্য জনিত কারনে আমির খানও ছেড়ে দেন এই সিনেমা। পরবর্তিতে এই চরিত্রে অভিনয়ের জন্য সম্মতি হয়েছিলেন হৃত্বিক রোশন। সিনেমাটিতে অন্য একটি প্রধান চরিত্রে সাইফ আলী খানের অভিনয়ের কথা রয়েছে। তবে ‘বিক্রম ভেদা’ বা ‘দ্যা নাইট ম্যানেজার’ সংক্রান্ত কোন আনুষ্ঠানিক ঘোষনা এখনো পাওয়া যায়নি।

আরো পড়ুনঃ
পার্থক্য তৈরী করার জন্য আমি এখানে এসেছি, অর্থ উপার্জনের জন্য নয়: বিজয় সেতুপতি
আগামী জুন থেকে শুরু হচ্ছে হৃত্বিক রোশান অভিনীত ‘বিক্রম ভেধা’ রিমেক

- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ