দুই দশক পর আবারো একসাথে শাহরুখ খান এবং সঞ্জয়লীলা বানসালি!

শাহরুখ খান এবং সঞ্জয়লীলা

২০১৮ সালের ক্রিসমাসে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ সিনেমার মুক্তির পর থেকেই শাহরুখ খানের নতুন সিনেমা নিয়ে চলছে জল্পনা কল্পনা। রাজকুমার হিরানি, এটলি কুমার, আদিত্য চোপড়া থেকে শুরু করে সঞ্জয়লীলা বানসালি – সব বড় বড় তারকার সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের খবর শোনা গিয়েছিলো। তবে এর মধ্যে সঞ্জয়লীলা বানসালির সিনেমার গুঞ্জন শোনা যাচ্ছে সেই ২০১৭ সাল থেকে। তবে শেষ পর্যন্ত আলোচিত নির্মাতা সিদ্ধার্ত আনন্দের পরিচালনায় ‘পাঠান’ সিনেমা দিয়ে পর্দায় ফিরছেন বলিউড বাদশা। এদিকে নতুন করে শাহরুখ খান এবং সঞ্জয়লীলা বানসালির সিনেমার খবর শোনা যাচ্ছে বলিউড পাড়ায়।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী দুই দশক পর আবারো একসাথে কাজ করতে যাচ্ছেন শাহরুখ খান এবং সঞ্জয়লীলা বানসালি! জানা গেছে ‘ইজহার’ নামের এই সিনেমাটি একজন ভারতীয় পুরুষ এবং নরওয়ের একজন নারীর প্রেম কাহিনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে। প্রায় চার বছর আগে সিনেমাটি নিয়ে শাহরুখ খানের সাথে আলাপ করেছিলেন আলোচিত এই নির্মাতা।

সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, একটি বাস্তব কাহিনীর উপর ভিত্তি করে তৈরি সিনেমাটির গল্প। নরওয়ের তার পছন্দের মানুষের সাথে দেখা করতে ভারত থেকে সাইকেলে চড়ে নরওয়ে গিয়েছিলেন ভারতীয় একজন প্রেমিক। ভালোবাসার জন্য এই তীর্থযাত্রার গল্পটি পর্দায় তুলে আনতে চান পরিচালক সঞ্জয়লীলা বানসালি। এখন সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে শাহরুখ খানের সম্মতির অপেক্ষায় নির্মাতারা।

- Advertisement -

উল্লেখ্য যে, শাহরুখ খান এবং সঞ্জয়লীলা বানসালি এর আগে একসাথে ‘দেবদাস’ সিনেমায় কাজ করেছিলেন। সবকিছু ঠিকঠাক থাকলে দীর্ঘ দুই দশক পর একসাথে কাজ করতে যাচ্ছেন এই দুই বলিউড কিংবদন্তী। বর্তমানে শাহরুখ খান তার পরবর্তী সিনেমা ‘পাঠান’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খান ছাড়াও আরো অভিনয় করেছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

অন্যদিকে, নির্মাতা সঞ্জয়লীলা বানসালি তার ওয়েব সিরিজ ‘হিরামান্দি’ এর প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর এদিকে তার পরিচালনায় ‘গাঙ্গুভাই কাঠুওয়ারি’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট।

- Advertisement -

আরো পড়ুনঃ
করোনার প্রভাবে বন্ধ হয়ে গেলো ‘পাঠান’ এবং ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং
দীপিকার ‘দ্রৌপদী’ পরিচালনার প্রস্তাবে সঞ্জয় লীলা বানসালির ‘না’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ