সিদ্ধার্ত আনন্দের নতুন সিনেমায় প্রবাসের বিপরীতে ক্যাটরিনা কাইফ!

প্রবাসের বিপরীতে ক্যাটরিনা

কিছুদিন আগে শোনা গিয়েছিলো ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রবাসকে নিয়ে নতুন সিনেমা নির্মান করতে যাচ্ছেন আলোচিত নির্মাতা সিদ্ধার্ত আনন্দ। জানা গেছে ইতিমধ্যে সিদ্ধার্ত আনন্দ সিনেমাটির গল্প প্রবাসকে শুনিয়েছেন এবং এটি প্রবাসের অনেক পছন্দ হয়েছে। সবকিছু ঠিক থাকলে বিশাল বাজেটের প্যান-ইন্ডিয়া একশন সিনেমা হতে যাচ্ছে এটি। যদিও সিনেমাটি নিয়ে এখনো আনুষ্ঠানিক কোন ঘোষনা পাওয়া যায়নি, এবার জানা গেলো সিনেমাটিতে প্রবাসের বিপরীতে ক্যাটরিনা কাইফ।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভীলার প্রতিবেদন অনুযায়ী, সিনেমাটিতে প্রবাসের বিপরীতে অভিনয়ের জন্য ক্যাটরিনা কাইফকে প্রস্তাব দিয়েছেন এই নির্মাতা। এছাড়া সিনেমাটিতে অভিনয়ের জন্য প্রাথমিকভাবে ক্যাটরিনা কাইফ সম্মতি দিয়েছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। সবকিছু ঠিকঠাক থাকলে ‘ব্যাং ব্যাং’ এর পর আবারো সিদ্ধার্ত আনন্দের সিনেমায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

উল্লেখ্য যে, সিদ্ধার্ত আনন্দ বর্তমানে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’ সিনেমাটি নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া এই নির্মাতা ইতিমধ্যে হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোনকে নিয়ে নতুন একটি সিনেমার ঘোষনা দিয়েছেন। ‘ফাইটার’ নামের সিনেমাটি আগামী বছরের অক্টোবরে মুক্তির কথা রয়েছে। গুঞ্জন অনুযায়ী, ‘ফাইটার’ এরপরই প্রবাস এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে এই সিনেমার কাজ শুরু করবেন ‘ওয়ার’ খ্যাত এই পরিচালক।

- Advertisement -

অন্যদিকে প্রবাস অভিনীত রোম্যান্টিক সিনেমা ‘রাধে শ্যাম’ বর্তমানে মুক্তি অপেক্ষায় রয়েছে। সিনেমাটিতে প্রবসের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগ। ‘রাধে শ্যাম’ ছাড়াও প্রবাস এই মুহুর্তে অভিনয় করছেন ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ এবং ‘কেজিএফ’ খ্যাত নির্মাতা প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমায়। সিনেমা দুটিতে তার বিপরীতে অভিনয় করছেন যথাক্রমে কৃতি শেনন এবং শ্রুতি হাসান।

আরো পড়ুনঃ
‘ফাইটার’ এরপর এবার প্রবাসকে নিয়ে সিদ্ধার্ত আনন্দের নতুন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ