এবার বলিউডের সিনেমায় ক্যাটরিনার সাথে জুটি বাঁধছেন বিজয় দেবরকোন্দা

এবার বলিউডের সিনেমায়

তেলেগু সিনেমার জনপ্রিয় তারকা বিজয় দেবরকোন্দা ইতিমধ্যে নাম লিখিয়েছেন বলিউডের সিনেমায়। করন জোহরের প্রযোজনায় ‘লাইগার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন এই তারকা। সিনেমাটিতে বিজয়কে একজন বক্সারের চরিত্রে দেখা যাবে আর এতে তার বিপরীতে আছেন অনন্যা পাণ্ডে। এবার জানা গেলো বলিউডে তার দ্বিতীয় সিনেমার খবর। বলিউডে তার দ্বিতীয় সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

- Advertisement -

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী বলিউডের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ‘অর্জুন রেড্ডি’ খ্যাত এই তেলুগু অভিনেতা। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী নতুন এই সিনেমাটিতে বিজয়ের চরিত্রটি অনেক শক্তিশালী। ‘লিগার’ সিনেমার শুটিং শেষ হলেই এই সিনেমার কাজ শুরু করবেন বিজয়। তবে সিনেমাটি নিয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এদিকে পুরি জগন্নাথের চিত্রনাট্য এবং পরিচালনায় ‘লাইগার’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ শুরু হয়েছিলো গত বছরে। ধর্ম প্রডাকশন্স এবং পুরি কানেক্টসের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে সিনেমাটি। ইতিমধ্যে এই সিনেমার ফার্স্ট লুক পোষ্টারও প্রকাশ করেছেন নির্মাতারা। জুনায়েদ সিদ্দিকির সম্পাদনায় সিনেমাটিতে বিজয়-অনন্যা ছাড়াও আরো আছেন— রামায়া কৃষ্ণা, রোনিত রায় প্রমুখ। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছর সেপ্টেস্বরে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

- Advertisement -

উল্লেখ্য যে, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত সন্দ্বীপ রেড্ডি পরিচালিত ‘অর্জুন রেড্ডি’ সিনেমার মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন বিজয়। এরপর এই তারকা উপহার দিয়েছেন একে একে ‘গীতা গোবিন্দাম’, ‘ডিয়ার কমরেড’ এবং ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’ এর মত হিট সিনেমা। দক্ষিনি সিনেমার পর এবার তাকে দেখা যাবে হিন্দি সিনেমায়। প্রথম সিনেমা মুক্তির আগেই চুক্তিবদ্ধ হলেন দ্বিতীয় সিনেমায়। হিন্দি সিনেমা দর্শকদের কাছে কতটুকু গ্রহণযোগ্যতা পান বিজয় সেটা সময়ই বলে দিবে।

আরো পড়ুনঃ
ধর্ম প্রডাকশন্সের সাথে চুক্তি বাতিল করছে দক্ষিনের প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ