নাম পরিবর্তন হচ্ছে সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার!

‘কাভি ঈদ কাভি দিওয়ালি’

ব্লকবাস্টার সিনেমা ‘কিক’ মুক্তির দীর্ঘ ৭ বছর পর আবারো একসাথে আসছেন সালমান খান এবং সাজিদ নাদিওয়ালা। এই প্রজযক-অভিনেতা জুটির নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ পরিচালনা করছেন ফারহাদ সামজি। আর সিনেমাটিতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া আরো অভিনয় করছেন আয়ুশ শর্মা এবং জহির ইকবাল। এবার শোনা যাচ্ছে সিনেমাটি নিয়ে নতুন খবর।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাটির নাম পরিবর্তনের চিন্তা করছেন নির্মাতারা। ইতিমধ্যে নাম পরিবর্তনের জন্য সালমান খান, সাজিদ নাদিওয়ালা এবং ফারহাদ সামজি আলোচনা করছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। একটি সূত্রের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানিয়েছে, এরই মধ্যে বেশ কয়েকটি নতুন নাম চিন্তা করেছেন তারা এবং খুব শীগ্রই ঘোষণা করা হবে নাম।

জানা গেছে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাটির নাম নিয়ে ধার্মিক অনুভূতিতে আঘাতের সম্ভাবনা থেকে নামটি পরিবর্তনের চিন্তা করছেন তারা। সিনেমাটির নামে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব (ঈদ) এবং হিন্দুদের সবচেয়ে বড় উৎসব (দিওয়ালি) থাকায় বিতর্কের সৃষ্টি হতে পারে বলে মনে করছেন নির্মাতারা। একটি মুসলিম এবং একটি হিন্দু পরিবারের মধ্যে বন্ধুত্বপূর্ন সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা।

- Advertisement -

সবকিছু ঠিকঠাক থাকলে, আগামী সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমার দৃশ্যধারনের কাজ। বর্তমানে সালমান খানের হাতে রয়েছে মানিশ শর্মা পরিচালিত যশ রাজ ফিল্মসের সিনেমা ‘টাইগার ৩’। অন্যদিকে সালমান খানের নতুন সিনেমা ‘রাধে’ মুক্তি পাচ্ছে আগামী ১৩ই মে। করোনা মহামারীর কারনে একইসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি পাচ্ছে সিনেমাটি। ইতিমধ্যে সিনেমাটির ট্রেলার এবং গান প্রকাশ করা হয়েছে এই সিনেমার।

আরো পড়ুনঃ
প্রকাশ্যে ‘রাধে’ ট্রেলার: সালমান খানের একশনের এক ঝলক (ভিডিও)
একসাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি পাচ্ছে সালমান খানের ‘রাধে’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ