প্রিয়াঙ্কা চোপড়ার ছেড়ে দেওয়া আলোচিত ১০ টি সিনেমাঃ কারনসহ বিস্তারিত

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস বলিউড সহ বিশ্ব সিনেমায় আলোচিত একটি নাম। নিজের ব্যক্তিত্ব, সিনেমা এবং স্টাইলের কারনে জনপ্রিয় সবার কাছে। বলিউডে উপহার দিয়েছেন স্মরণীয় অনেক সিনেমা। বলিউডের পাশাপাশি হলিউডের কয়েকটি সিনেমায়ও দেখা গেছে তাকে। তবে তার মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর পাশাপাশি তিনি ছেড়ে দিয়েছেন আরো কয়েকটি সিনেমা। প্রিয়াঙ্কা চোপড়ার ছেড়ে দেওয়া আলোচিত এরকম ১০টি সিনেমা নিয়ে এই প্রতিবেদন।

- Advertisement -

১। গজিনি
আমির খান অভিনীত ২০০৮ সালের আলোচিত সিনেমা ‘গজিনি’তে প্রধান নারী চরিত্রে প্রিয়াঙ্কাকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক এ আর মুরুগুদাস। কিন্তু সেই সময়ে অন্য সিনেমার প্রতি তার সময়ের দায়বদ্ধতার কারনে সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এই তারকা। পরবর্তীতে সিনেমাটিতে আমির খানের বিপরীতে অভিনয় করেছিলেন দক্ষিনী অভিনেত্রী অশিন।

- Advertisement -

২। রোবট
রজনীকান্ত অভিনীত বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর সিনেমা ‘রোবট’ সিনেমাটিতে অভিনয়ের কথা ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। তারান আদর্শের সাথে এক আলাপচারিতায় শাহরুখ খান জানিয়েছিলেন তার প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস থেকে প্রিয়াঙ্কাকে চুক্তিবদ্ধ করা হয়েছিলো। কিন্তু শেষ পর্যন্ত শাহরুখ খান সিনেমাটি থেকে সরে যাওয়ার কারনে আর অভিনয় করা হয়নি প্রিয়াঙ্কার। পরবর্তিতে নির্মাতা শঙ্কর রজনীকান্ত এবং ঐশ্বরিয়া রাইকে নিয়ে সিনেমাটি নির্মান করেন।

৩। ককটেল
বন্ধুত্ব আর প্রেমের জটিল সম্পর্কের সিনেমা ‘ককটেল’। সিনেমাটির জনপ্রিয় ভেরোনিকা চরিত্রে অভিনয়ের কথা ছিলো প্রিয়াঙ্কার। কিন্তু সিনেমাটি থেকে সরে দাঁড়ান এই তারকা। কারন হিসেবে জানা গেছে সিনেমাটি নিয়ে নিশ্চিত ছিলেন না তিনি। এরপর এই চরিত্রে অভিনয় করেন দীপিকা পাডুকন।

৪। হিরোইন
মাধুর বান্ধারকারের ‘ফ্যাশন’ সিনেমায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, যেখানে এই সিনেমার জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন কারিনা কাপুর। এরপর মাধুর বান্ধারকার প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে নির্মান করতে চেয়েছিলেন ‘হিরোইন’, কিন্তু সিনেমাটি প্রিয়াঙ্কা ফিরিয়ে দিলে এতে অভিনয় করেন কারিনা কাপুর। কাছাকাছি ধরনের চরিত্রে ‘ফ্যাশন’ সিনেমায় অভিনয়ের কারনে এই সিনেমাটি ছেড়ে দিয়েছিলেন এই অভিনেত্রী।

৫। রেস ২
প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ‘রেস ২’ সিনেমাটির প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু পরবর্তীতে সিনেমাটির প্রযোজক রামেশ তিওয়ারি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া সিনেমাটিতে কখনই ছিলেন না। তবে, তার সাথে প্রাথমিক আলোচনা হয়েছিলো আমাদের কিন্তু ‘ডন ২’ সিনেমা নিয়ে তার ব্যস্ততার কারনে আলোচনা সামনে যায়নি। তবে বেশ কিছু প্রতিবেদনে উল্লেখ আছে যে কারিনা কাপুরের দূরত্বের কারনে আর যেহেতু সিনেমার প্রধান তারকা সাইফ আলী খান, তাই সিনেমাটি করতে চাননি এই তারকা।

৬। ২ স্টেটস
চেতন ভাগতের উপন্যাস অবলম্বনে নির্মিত এই সিনেমাটিতে অভিনয়ের কথা ছিলো শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়ার। আর সিনেমাটি পরিচালনার কথা ছিলো বিশাল ভারদ্বাজের। কিন্তু পরবর্তীতে সিনেমাটির পুরো টিম বদলে গেলে আর এই সিনেমায় অভিনয় করা হয়ে উঠেনি তার। পরবর্তীতে সিনেমাটিতে অভিনয় করেন অর্জুন কাপুর এবং আলিয়া ভাট।

৭। কিক
সাজিদ নাদিওয়ালা পরিচালিত ‘কিক’ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয়ের কথা ছিলো প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু কোন এক অজানা কারনে সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দেন এই তারকা। পরবর্তীতে এই চরিত্রে অভিনয় করেন জ্যাকলিনা ফার্নান্দেজ।

৮। সুলতান
‘সুলতান’ সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয়ের জন্য প্রস্তাব দেয়া হয়েছিলো প্রিয়াঙ্কাকে। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, প্রিয়াঙ্কা চেয়েছিলেন এই চরিত্রে পরিনীতি চোপড়া অভিনয় করুক। আর এই নায়িকার নামও প্রস্তাব করছিলেন তিনি। কিন্তু পরিচালক আলী আব্বাস জাফর শেষ পর্যন্ত এই চরিত্রে আনুশকা শর্মাকে চুক্তিবদ্ধ করেন।

৯। ফ্যানি খান
‘ফ্যানি খান’ সিনেমার গায়িকা চরিত্রে অভিনয়ের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। কিন্তু শিডিউল জটিলতার কারনে সিনেমাটিতে অভিনয় করতে পারেননি এই তারকা। আর সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয়ের প্রস্তাবের কথা নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক নিজেও।

১০। ভারত
শুটিং শুরু আগ মুহূর্তে সিনেমাটি থেকে বাদ পরেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এই সিনেমাটির মাধ্যমে বলিউডে আবার নিয়মিত হওয়ার কথা ছিলো এই তারকার কিন্তু নিক জোনাসের সাথে তার বিয়ের কারনে সিনেমাটি করতে পারেননি তিনি। পরবর্তীতে এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ।

প্রিয় পাঠক তাহলে উল্লেখিত এই ১০ সিনেমার মধ্যে কোন সিনেমায় প্রিয়াঙ্কাকে দেখতে চেয়েছিলেন ঝটপট জানিয়ে দিন মন্তব্যে।

আরো পড়ুনঃ
হৃত্বিকের ছেড়ে দেওয়া বলিউড এবং হলিউডের আলোচিত ৭ টি সিনেমা
কারিনা কাপুরের ছেড়ে দেয়া আলোচিত ৭টি সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ