প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি’তে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘বেল বটম’

অক্ষয়ের ‘বেল বটম’

কিছুদিন বলিউড সুপারস্টার সালমান খান তার ‘রাধে’ সিনেমার প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি’তে মুক্তির ঘোষনা দিয়েছিলেন। এবার শোনা যাচ্ছে একই পথে হাঁটছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘বেল বটম’। সম্প্রতি প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘বেল বটম’ সিনেমাটি একই সাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালীর প্রতিবেদন অনুযায়ী আগামী ২৮শে প্রেক্ষাগৃহে মুক্তির কথা ছিলো এই সিনেমার। কিন্তু ভারতে বর্তমান করোনা পরিস্থিতির কারনে সিনেমাটি প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি’তে মুক্তির চিন্তা করছেন নির্মাতারা। বেশ কয়েকটি ধারাবাহিক আলোচনার পর সিনেমাটির ডীজনি+হটস্টারে মুক্তির জন্য আলোচনা শুরু করেছেন ‘বেল বটম’ নির্মাতারা। এর আগে আমাজন প্রাইমের সাথেও আলোচনা করেছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

এদিকে জানা গেছে সিনেমাটির ডিজিটাল প্রদর্শনের জন্য আমাজন প্রাইম ১২৫ কোটি রুপির প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু নির্মাতারা সিনেমাটির ডিজিটাল প্রদর্শনীর জন্য ১৫০ কোটি চাচ্ছেন। এরই ধারাবাহিকতায় বর্তমানে নির্মাতারা ডীজনি+হটস্টারের সাথে আলোচনা করছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৮শে মে একই সাথে প্রেক্ষাগৃহ এবং ওটিটি’তে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই সিনেমা।

- Advertisement -

এর আগে গত বছর করোনা মহামারীর সময় অক্ষয় কুমার অভিনীত ‘লক্ষ্মী’ সিনেমাটিও ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছিলো। উল্লেখ্য যে, আশির দশকের প্রেকক্ষপটে নির্মিত ‘বেল বটম’ সিনেমাটি পরিচালনা করেছেন রঞ্জিত তিওয়ারি। সিনেমাটিতে অক্ষয় কুমার ছাড়াও অন্য প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বানী কাপুর এবং লারা দত্ত। এছাড়াও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন হুম কুরেশি।

আরো পড়ুনঃ
ওটিটি নয়, সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’
পিছিয়ে গেলো অক্ষয় কুমারের ‘বেল বটম’ সিনেমার মুক্তি (পড়ুন বিস্তারিত)

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ