এবার ফিটনেস প্রশিক্ষক হয়ে পর্দায় আসছেন দীপিকা পাডুকন

পর্দায় আসছেন দীপিকা পাডুকন

গত বছর পরিচালক শকুন বাত্রা শুরু করেছেন তার নতুন সিনেমার কাজ। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকন, অনন্যা পাণ্ডে, সিদ্ধার্ত চতুর্বেদী এবং ধারিয়া কারোয়া। এখনো নাম ঠিক না হওয়া সিনেমাটির ব্যাপারে বিস্তারিত কিছুই এখন প্রকাশ করে হয়নি নির্মাতাদের পক্ষ্য থেকে। কিন্তু সম্প্রতি জানা গেছে সিনেমাটির নতুন খবর। বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী নতুন এই সিনেমায় একজন ফিটনেস প্রশিক্ষকের চরিত্রে পর্দায় আসছেন দীপিকা পাডুকন।

- Advertisement -

প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাতে দীপিকার চরিত্রটি একজন তরকার ফিটনেস প্রশিক্ষকের উপর ভিত্তি করে সাজানো হয়েছে। যদিও সিনেমাতে দীপিকার চরিত্রটির ব্যাপারে নতুন এই খবরকে অস্বীকার করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রডাকশন্স। তবে একটি সুত্রের উল্লেখ করে খবরটি নিশ্চিত করেছে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম।

জানা গেছে সিনেমাটিতে দীপিকার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্ত চতুর্বেদি এবং অন্যন্যার বিপরীতে থাকছেন ধারিয়া কারোয়া। আর সিনেমাটিতে দীপিকা পাডুকন এবং অনন্যা দুই বোনের চরিত্রে অভিনয় করছেন। নির্মাতা শকুন বাত্রা সাধারণত মানুষের সম্পর্কের জটিল সমীকরণ নিয়ে সিনেমা নির্মান করে থাকেন। তার নতুন এই সিনেমাটিও সেরকম একটা সিনেমা হতে যাচ্ছে।

- Advertisement -

উল্লেখ্য যে, এই সিনেমাটি ছাড়াও বর্তমানে দীপিকা মোট ৬টি সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাগুলোর মধ্যে রয়েছে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ এবং হৃত্বিক রোশনের বিপরীতে ‘ফাইটার’। এরপর আছে ‘মহাভারত’ যেখানে তিনি দ্রোপদীর চরিত্রে অভিনয় করছেন। এছাড়া রয়েছে অমিতাভ বচ্চনের সাথে ‘দ্যা ইন্টার্ন’ সিনেমার রিমেক, প্রবাসের বিপরীতে নাগ অশ্বিনের সিনেমা। অন্যদিকে কবির সিং পরিচালিত ‘৮৩’ সিনেমায় তাকে রনভীর সিংয়ের স্ত্রীর চরিত্রে দেখা যাবে।

আরো পড়ুনঃ
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা
একশন অবতারে বলিউড সুন্দরী: মুক্তি প্রতীক্ষিত এরকম ৫টি একশন সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ